শুক্রবার ১৩ বৈশাখ, ১৪৩১ ২৬ এপ্রিল, ২০২৪ শুক্রবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক:- আজ ২২ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল

মেষ: আত্মীয়ের কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত নিয়ে চিন্তা হতে পারে। বাড়িতে নতুন কিছু কেনা নিয়ে আলোচনা হতে পারে। কর্মচারীর ভুলে ব্যবসায় ক্ষতির আশঙ্কার সম্ভাবনা। কোনো বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন।

বৃষ: আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব ভালো নয়। অন্যের উপকার করতে গিয়ে অযথা সময় নষ্ট হবে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণে আনন্দ পাবেন না। আজ নিজেকে খুব একা মনে হতে পারে। আজ ব্যবসায় কর্মচারীদের নিয়ে গণ্ডগোল হতে পারে।

মিথুন: সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রেমের জন্য উদ্বিগ্ন হতে হবে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতা নিয়ে চিন্তা থাকবে। বন্ধুর কাছ থেকে সাবধান থাকা দরকার।

কর্কট: সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্য ধরে কথা বলতে হবে। অতিরিক্ত উদারতা আজ বিপদে ফেলতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে।

সিংহ: বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাংকের ঋণ মঞ্জুর হতে বাধায় পড়তে পারেন। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। অতিরিক্ত উদাসীনতায় ব্যবসায় ক্ষতি হতে পারে।

বিষের বাঁশী/ডেস্ক /ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.