মঙ্গলবার ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৬ ডিসেম্বর, ২০২২ মঙ্গলবার

সাইবার ক্রাইম দমনে নারায়ণগঞ্জ জেলা পুলিশের তীক্ষ্ণ নজরদারি

অনলাইন ডেস্ক : সাইবার ক্রাইম দমনে নারায়ণগঞ্জ জেলা পুলিশের তীক্ষ্ণ নজরদারি। সাইবার ক্রাইম দমনে নারায়ণগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার(ডিবি) মো: আতিকুল ইসলামের নেতৃত্বে টিম কাজ করছে দিনরাত।

আজ মধ্যাহ্নে সৌজন্য সাক্ষাৎকালে প্রসঙ্গক্রমে অতিরিক্ত পুলিশ সুপারের কক্ষে উপস্থিত ডিবি’র সাব ইনস্পেকটর মোঃ হাফিজ নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত কয়েকটি নিউজ পোর্টালের দায়িত্বজ্ঞানহীন শিরোনামের প্রতি দৃষ্টি আকর্ষণ করিয়ে বলেন,”পূজামণ্ডপে অগ্নিসংযোগে নিহত ১২ শিরোনাম। ” নিচে লেখা আছে বাকী অংশ লিঙ্কে …।

বাস্তবে ঘটনাস্থল ‘পশ্চিম বাংলা’। এরকম উদ্দেশ্যমূলক শিরোনামে ‘গল্প’ বা কথিত নিউজ প্রকাশ সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য মারাত্মক অন্তরায়।

অন্তঃসারশূন্য শিরোনামে সাম্প্রতিক সময়ে কয়েকটি নিউজের ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম উষ্মা প্রকাশ করে এইসব হীন তৎপরতার রোধকল্পে সুনাগরিকের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

তিনি জানান,সাধারণতঃ লিঙ্কে কি আছে বিস্তারিত না পড়েই উগ্রবাদীরা সহিংস কর্মকাণ্ডে লিপ্ত হয়ে পারে। খুলনা বিশ্ববিদ্যালয়ের সাবেক মেধাবী ছাত্র চৌকস এই পুলিশ কর্মকর্তা সমকালীন কয়েকটি চাঞ্চল্যকর ঘটনার মধ্যে মরিয়ম মান্নানসহ কয়েকটি চাঞ্চল্যকর ঘটনার উদ্ধৃতি দিয়ে বলেন,এসব অশুভ তৎপরতা চলতে দেয়া হবেনা।

“আমাদের পুলিশ সুপার স্যারের নির্দেশে আমরা নজরদারি বাড়িয়েছি। অস্থিরতা সৃষ্টির সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবেনা। কেউ পার পাবে না।

এসময় নিউজ২৪.ওয়েবসাইট, বিষেরবাঁশী.কম এর কর্মাধ্যক্ষ সুভাষ সাহা ও এনটিভির স্টাফ রিপোর্টার নাফিজ আশরাফকে এ সংক্রান্ত যেকোন তথ্য দিয়ে সহযোগিতারও অনুরোধ করেন এই কর্মকর্তা।

বিষেরবাঁশী .কম / ডেস্ক

Categories: অপরাধ ও দুর্নীতি,জাতীয়,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.