বুধবার ২০ আশ্বিন, ১৪২৯ ৫ অক্টোবর, ২০২২ বুধবার

পরিবর্তনের পক্ষে জোয়ারে শরিক হওয়ার আহ্বান।

অনলাইন ডেস্ক : বন্ধুগণ,বাংলাদেশ হিন্দু আইন সংস্কার পরিষদের লড়াকু সাধারণ সম্পাদক বরেণ্য সাংবাদিক ও সত্যের পথে আপোষহীন সংগঠক পুলক ঘটকের স্বপ্ন,বৈষম্যের নির্মম শিকার নিপীড়িত নারীদের লালিত স্বপ্ন।গত ৩ সেপ্টেম্বর ২০২২ বাংলাদেশ হিন্দু আইন সংস্কার পরিষদের প্রথম সফল প্রতিষ্ঠা বার্ষিকীতে ভুক্তভোগী সচেতন নারীদের কষ্টের গল্প জনসম্মুখে প্রকাশের পর ইতোমধ্যে ব্যাপক সাড়া লক্ষ্যনীয়।

( ভিডিও লিঙ্ক সংযুক্ত)

https://www.facebook.com/564756617219269/posts/1722614291433490/

হিন্দু আইন পরিবর্তনের পক্ষে চলমান আন্দোলনকে বেগবান করতে ‘বাংলাদেশ হিন্দু আইন সংস্কার পরিষদের পক্ষে সমমনাদের প্রতি সাধারণ সম্পাদক পুলক ঘটক দিক নির্দেশনামূলক আহ্বান জানিয়েছেন। (পুলক ঘটকের পোস্ট লিঙ্ক নিচে) শুধু নীরব সমর্থন নয়,সরব সমর্থন কাম্য। আহ্বানে সাড়া দিয়ে আন্দোলনকে বেগবান করবেন প্রত্যাশা❤️ নিবেদক;সুভাষ সাহা,সহ-সভাপতি,বাংলাদেশ হিন্দু আইন সংস্কার পরিষদ।। (প্রয়োজনে:০১৭১১৫৬১৩৯০)

@ পুলক ঘটকের নিন্মোক্ত পোস্ট সংযুক্ত

গত বছর আমরা ‘বাংলাদেশ হিন্দু আইন সঃস্কার পরিষদ’ গঠন করার আগেও অনেকে ছেলে-মেয়ে সমান অধিকার প্রতিষ্ঠার জন্য কাজ করেছেন। আইন সংস্কারের পক্ষে অনেক লেখক লেখালেখি করেছেন। সংগঠনটি প্রতিষ্ঠার সময় তাদের সবার সঙ্গে আমরা যোগাযোগ করতে পারিনি।

এর বড় কারণ, আমরা পরস্পর পরিচিত ছিলাম না, যোগাযোগ ছিলনা। গত একবছর যাবত আমাদের অনেক সমমনা বন্ধু ফেসবুকে আমার লেখায় ক্রমাগত সমর্থন দিয়ে যাচ্ছেন। তাদের সবাইকে আমরা এখনো সাংগঠনিকভাবে একমঞ্চে নিয়ে আসতে পারিনি। এই পর্যায়ে আমি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি, আসুন আমরা সবাই একমঞ্চে দাঁড়িয়ে কথা বলি।

সবাই মিলে একত্রে কাজ করি। কয়েক মাসের মধ্যে আমরা সংস্কার পরিষদের কেন্দ্রীয় সম্মেলন আয়োজন করব। তার আগে ঢাকা ও চট্টগ্রামসহ সকল মহানগরে এবং জেলা পর্যায়ে কমিটি গঠন করব। যারা সংস্কার পরিষদে যুক্ত হতে চান তারা সবাই সাড়া দেবেন প্লিজ। জেলা ও মহানগর কমিটি গঠনে এবং কয়েক মাসের মধ্যে কেন্দ্রীয় কমিটি পুনর্গঠনে সবার সহযোগিতা চাই।

এই মহৎ উদ্দেশ্য সাধনে কাজ করতে আগ্রহী ব্যক্তিবর্গ আমার মেসেঞ্জার ইনবক্সে মোবাইল নাম্বার দিলে কৃতজ্ঞ থাকব।অনুরোধক্রমে:পুলক ঘটক,সাধারণ সম্পাদক,বাংলাদেশ হিন্দু আইন সংস্কার পরিষদ।। প্রয়োজনে;০১৫১৬১০৪২২৬

বিষেরবাঁশী .কম / ডেস্ক

Categories: অন্য দুনিয়া,অপরাধ ও দুর্নীতি,খোলা বাতায়ন,জনদূর্ভোগ,জাতীয়,ধর্ম ও নৈতিকতা

Leave A Reply

Your email address will not be published.