বৃহস্পতিবার ২১ আশ্বিন, ১৪২৯ ৬ অক্টোবর, ২০২২ বৃহস্পতিবার

৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি, ‘ভিক্যাট’-এর বিয়েতে

অনলাইন ডেস্ক:- সম্প্রতি বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশল। তাদের বিয়েতে অতিথি আপ্যায়নের জন্য করা হয় এলাহি আয়োজন। শোনা যাচ্ছে, যোধপুরের এক নামী দোকান থেকে ৮০ কেজি ওজনের ১০ ধরনের মিষ্টি আনা হয়।

সেই দোকানেরই এক কর্মী জানিয়েছেন, মেওয়া কচুরি, গোঁদ পাক, ডাল বরফি, গুজরাটি বাখলয়া, কাজু পান, চকো বাইটের মতো একাধিক মিষ্টির আয়োজন করা হয় ‘ভিক্যাট’-এর অতিথিদের জন্য। এরই সঙ্গে ১০০টি করে শিঙারা এবং ধোকলা আনা হয়। ভিকি-ক্যাটরিনার গায়েহলুদের অনুষ্ঠানেও খাবার ছিল এই দুই পদ। তার সঙ্গেই ছিল রাজস্থানের বিখ্যাত কচুরি।

ভিকি-ক্যাটরিনার বিয়েতে কাবাব, মাছের থালি থেকে রাজস্থানি ডাল বাটি চুরমা, ১৫ রকমের ডাল- তালিকা থেকে বাদ পড়ছে না কিছুই। বিদেশ থেকে আনানো হয়েছে ফল-সবজি। বর-কনের জন্য পাঁচতলা কেক।

আইনিভাবে বিয়ে আগে সারলেও বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাজস্থানের যোধপুরের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে সাত পাক ঘুরেন ভিকি-ক্যাটরিনা। কোভিডের কারণে শুধু পরিবার-পরিজন এবং ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে শুভ কাজ সারেন এই নায়ক-নায়িকা।

বিয়ের ব্যবস্থাপনায় কোনো ত্রুটি রাখছেন না এই তারকা যুগল। কত হচ্ছে তাদের বিয়েতে খরচ? আর কেই বা কত খরচ করছেন বিয়ের জন্য?

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়,  বিয়ের ৭৫ শতাংশ অর্থাৎ সিংহভাগ খরচ করছেন বিয়ের কনে ক্যাটরিনা নিজেই। নিরাপত্তারক্ষীদের বেতন এবং আমন্ত্রিতদের যাতায়াতসহ আরও কিছু খাতে টাকা দিচ্ছেন কনে। বাকি ২৫ শতাংশ খরচের ভার ভিকির কাঁধে।

তবে ভিক্যাটের বিয়ে নিয়ে এসেছে নতুন তথ্য। রাজস্থানের সওয়াই মাধোপুর জেলার বিলাসবহুল হোটেল কর্তৃপক্ষ তারকা-যুগলের কাছ থেকে কোনো ভাড়া নিচ্ছেন না। নিজেদের প্রচারের উদ্দেশ্যে এই প্রাসাদসম রিসোর্ট ভাড়া দেওয়া হয়েছে সম্পূর্ণ বিনামূল্যে।

বিয়ের অনুষ্ঠানের ভিডিও স্বত্ব বিপুল টাকার বিনিময়ে এক ওটিটি প্ল্যাটফর্মকে বিক্রি করে দিয়েছেন ‘ভিক্যাট’। বিয়ের ছবি বিক্রি হবে আর একটি নামী আন্তর্জাতিক পত্রিকার কাছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.