বুধবার ২ ভাদ্র, ১৪২৯ ১৭ আগস্ট, ২০২২ বুধবার

হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই বহিষ্কার

অনলাইন ডেস্ক:– খুলনায় হোটেলে মেয়ের সামনে মাকে ধর্ষণের ঘটনায় নগর ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর হোসেন সাময়িক বহিষ্কার হয়েছেন। এছাড়া ঘটনার তদন্ত ও বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেএমপির পক্ষ থেকে এক সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহান শেখ এ তথ্য নিশ্চিত করেছেন। বর্তমানে অভিযুক্ত এসআই কারাগারে রয়েছেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহজাহান শেখ জানান, ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হওয়ায় ডিবির এসআই জাহাঙ্গীর হোসেনকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য খালিশপুর অঞ্চলের এসি হুমায়ুন কবিরকে ঘটনার তদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমানে আসামি কারাগারে রয়েছেন। অপরদিকে ভুক্তভোগী নারীর ডাক্তারি পরীক্ষা শেষে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার রাতে নগরীর শহিদ হাদিস পার্কের সামনে সুন্দরবনের হোটেলের একটি রুমে ছিলেন এক নারী ও তার ১১ বছরের মেয়ে। বাগেরহাট থেকে ডাক্তার দেখাতে এসে রাত হওয়ায় তারা ওই হোটেলে রাতযাপন করেন। রাত সোয়া ২টার দিকে ডিবির এসআই মো. জাহাঙ্গীর আলম ওই নারীর রুমে গিয়ে নক করে।

ভুক্তভোগী নারী দরজা খুললে ঘরে ঢুকে ওই পুলিশ সদস্য নারীকে ধর্ষণ করে। পরবর্তীতে তাদের চিৎকারে আশপাশের লোকজন চলে আসেন। হোটেল মালিক থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে হেফাজতে নেয়। এ বিষয়ে মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণের অভিযোগে মামলা হয়। আসামি জাহাঙ্গীরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: অপরাধ ও দুর্নীতি,আইন-আদালত,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.