বুধবার ২০ আশ্বিন, ১৪২৯ ৫ অক্টোবর, ২০২২ বুধবার

‘ফাঁস’ হলো ভিক্যাটের বিয়ের ছবি

অনলাইন ডেস্ক:– বলিউডের আলোচিত জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বৃহস্পতিবার গাঁটছড়া বেঁধেছেন রাজস্থানের বিলাসবহুল হোটেলে।  এই জুটি বিয়েতে চূড়ান্ত গোপনীয়তার আশ্রয় নিয়েছিলেন। বিয়ের কোনো ছবি যেন ফাঁস না হয় সে জন্য অতিথির প্রবেশের জন্য নাকি গোপন কোডও রেখেছিলেন এই যুগল। তবে এতো কিছুর পরও শেষ রক্ষা হলো না। বৃহস্পতিবার তাদের বিয়ের অনুষ্ঠানের শুরুতেই বর ও নববধূর সাজে ভিক্যাটের ছবি ও ভিডিও ‘ফাঁস’ হলো।

ভিকিক্যাটরিনা.আপডেটস নামে একটি ইনস্টাগ্রাম পেজে তাদের বিয়ের ছবি ও ভিডিও প্রকাশ করা হয়। ছবিতে ক্যাটকে দেখা গেছে, লাল লেহঙ্গা, গলায় মালা, মাথায় জড়োয়ায় নববধূর সাজে। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে সেজে উঠেছেন ক্যাটরিনা। ঘিয়ে রঙা শেরওয়ানি আর পাগড়িতে বরবেশে দেখা গেছে ভিকিকে। পাশাপাশি দাঁড়িয়ে দুই তারকা। আর একটি ছবিতে দেখা যাচ্ছে, বাজির আলোয় আলো হয়ে উঠেছে গোটা দুর্গ। নীচে অতিথিদের ভিড়।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানায়, কাচের কাজ করা পালকিতে মণ্ডপে এসেছেন ক্যাটরিনা। ফুল দিয়ে সাজানো হয়েছিল কনের পালকি। সাদা ঘোড়ায় চেপে বিয়ে করতে এসেছিলেন ভিকি। শিশমহলের ভিতরে আয়োজন করা হয় বিয়ের অনুষ্ঠানের।

 বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.