বুধবার ২ ভাদ্র, ১৪২৯ ১৭ আগস্ট, ২০২২ বুধবার

নাসিকের নতুন ভোটকেন্দ্রের দাবিতে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

অনলাইন ডেস্ক:-নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) আসন্ন নির্বাচন উপলক্ষ্যে নতুন একটি ভোট কেন্দ্রের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

ভোটারদের সুবিধার কথা তুলে ধরে নাসিক ৭নং ওয়ার্ডের হৃদয় মণি ক্রিয়েটিভ স্কুলকে কেন্দ্র করার দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণ করা এলাকাবাসী।

শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জের কদমতলী ভাণ্ডারিপুল এলাকায় রোববার বিকালে এ মানববন্ধন হয়। ওই এলাকার সমাজসেবক সালাহউদ্দিন সানি এ মানববন্ধনের নেতৃত্ব দেন।নতুন ভোটকেন্দ্রের দাবিতে ইতিপূর্বে মজিবুর রহমানসহ এলাকাবাসীর স্বাক্ষর সম্বলিত একটি আবেদন করা হয় নারায়ণগঞ্জ জেলা নির্বাচনি কর্মকর্তার কাছে।

শিমরাইল-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জের কদমতলী ভাণ্ডারিপুল এলাকায় মানববন্ধন করে দক্ষিণ নয়াপাড়া, কাশেমপাড়া, নাভানা-ভূঁইয়া সিটি ও মধ্যপাড়া কবরস্থ এলাকার ভোটাররা।

মানববন্ধন করতে আসা ভোটার ও এলাকাবাসী জানান, তাদের এলাকাগুলোতে ৫ হাজার ভোটার রয়েছে। এ ভোটাররা দেড় কিলোমিটার দূরের সিদ্ধিরগঞ্জ কদমতলী এম ডব্লিউ স্কুলে ভোট দিয়ে আসছে। এতে তাদের এলাকার নারী ও বয়স্ক নারী-পুরুষের যাতায়াতে সমস্যার সৃষ্টি হয়। ফলে তাদের কষ্ট লাঘব করতে এবং আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বর্তমান কেন্দ্রের ওপর চাপ কমাতে নতুন একটি কেন্দ্র প্রয়োজন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর রহমান, জামাল হোসেন, শামছুর রহমান, তানজিল হোসেন, রফিকুল ইসলাম, ইলিয়াছ, হারুণ, কামাল হোসেন ও মুক্তার হোসেন, ইয়াছিন মাদবর, দুলাল, জজ মিয়া, খোরশেদ আলম, শিউলি আক্তার, ইয়াসমিন আক্তার, নীলুফা আক্তার, সাহিদা, নুরুন নাহার, বিউটি বেগম  প্রমুখ।

মানববন্ধনের নেতৃত্ব দেওয়া সালাহউদ্দিন সানি জানায়, ৭নং ওয়ার্ডে একটি মাত্র ভোটকেন্দ্র হওয়ায় বিগত নির্বাচনগুলোতে নানা রকম গুজব ছড়িয়ে একটি পক্ষ ফায়দা নেওয়ার চেষ্টা করেছিল। তাই সুষ্ঠু ও ঝামেলামুক্ত নির্বাচনের লক্ষ্যে নাসিকের ৭নং ওয়ার্ডে দুটি কেন্দ্রের প্রয়োজন রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.