বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

ট্রাকচাপায় দুই নারীসহ প্রাণ গেল ৩ জনের

অনলাইন ডেস্ক:-রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় ভ্যানচালকসহ দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় ভ্যানে থাকা অপর দুই নারীকে রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টার দিকে তারাগঞ্জ উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের ব্রাদার্স কোল্ড স্টোরের সামনে ঘটনাটি ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত লাকী বেগম নামে এক নারীর পরিচয় জানা গেলেও ভ্যানচালক ও অন্য নারীর পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার বাঙ্গীপুর এলাকায় অবস্থিত ফ্লিংলিং লেদার কোম্পানিতে কাজ শেষ করে ৪ জন নারী কর্মী ভ্যানে উঠে বাড়িতে যাচ্ছিলেন। এ সময় ব্রাদার্স কোল্ড স্টোরের কাছে মহাসড়কে উঠলে সৈয়দপুর থেকে ছেড়ে আসা অজ্ঞাতনামা একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালকসহ ৩ জন নিহত হন।অপর দুই যাত্রীকে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ফ্লিংলিং লেদার কোম্পানির দায়িত্বরত কর্মকর্তা ফারুক হোসেন বলেন, কোম্পানিতে অনেক নারী কর্মী কাজ করেন। তবে একজন নারী কর্মীর খোঁজ পাওয়া গেছে- তিনি হচ্ছেন কিশোরগঞ্জ উপজেলার কাঠগাড়ি গ্রামের লাকী আক্তার (২৮)। 

তারাগঞ্জ থানার ওসি ফারুক আহাম্মেদ বলেন, ট্রাকচাপায় ৩ জন মারা গেছেন। তবে এখন পর্যন্ত তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.