বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৯ ডিসেম্বর, ২০২১ বৃহস্পতিবার

ফতুল্লায় হঠাৎ বিস্ফোরণ

অনলাইন ডেস্ক :- নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাসায় হঠাৎ বিস্ফোরণ থেকে আগুনের ঘটনায় চিকিৎসাধীন ঝুমা সরকার (১৯) নামে ১ জনের মত্যু হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল ঝুমার শরীরের। আইসিইউতে ভর্তি রাখা হয় তাকে । সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। প্রথম থেকেই আশঙ্কাজনক ছিল তার অবস্থায় ।

চিকিৎসকরা বলেন, এ ঘটনায় ঝুমা সহ ৬ জনকে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। তারা হচ্ছেন- তুলসী রানী সরকার , তার ছেলে সোহেল সরকার, মেয়ে মনি সরকার, মনির স্বামী সুধন দাস , তুলসী রানীর ভাতিজা সৌরভ দাস। তবে আশঙ্কাজনক হওয়া ঝুমা ও তুলসী রানীকে ভর্তি রেখে বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছিল।

তুলসী রানীর ছেলে রুবেল জানান, সিলেট জেলার জামালগঞ্জ উপজেলায় তাদের বাড়ি । বর্তমানে পরিবার নিয়ে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় ৫তলা বাসার নিচতলা ভাড়া থাকেন। গত শুক্রবার (১২ নভেম্বর) ভোরে তাদের বাসায় হঠাৎ বিস্ফোরণ হয়ে আগুন ছড়িয়ে পড়ে চারিদিকে । তারা সেই আগুনে দগ্ধ হন।

বিষেরবাঁশী.কম/ ডেস্ক / ঝিনুক

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.