বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৯ ডিসেম্বর, ২০২১ বৃহস্পতিবার

আরিয়ানকে নিয়ে চিন্তিত শাহরুখ!

অনলাইন ডেস্ক:- মাদক মামলায় জামিন পেয়েছেন শাহরুখপুত্র আরিয়ান খান। বর্তমানে তিনি মান্নাতে আছেন। জামিনের শর্ত মেনে এখানেই থাকতে হবে তাকে। একপ্রকার গৃহবন্দি হয়েই থাকবেন আরিয়ান।

ছেলের জামিন হলেও তাকে নিয়ে বেশ চিন্তিত শাহরুখ খান। মান্নাতে ফেরার পর ছেলেকে এক মুহূর্তের জন্যও আড়াল করছেন না। আরিয়ানের জন্য বিশেষ দেহরক্ষী নিয়োগের সিদ্ধান্ত নিয়েছেন আরিয়ান। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

মাদক মামলায় গ্রেপ্তারের ২৭ দিন পর কারামুক্ত হয়েছেন আরিয়ান। শনিবার (৩০ অক্টোবর) দুপুর ১২টার দিকে কারাগার থেকে রেব হন তিনি। সোজা ‘মান্নাত’ এর উদ্দেশে রওনা হয় তাকে বহন করা গাড়িটি। এদিন মান্নাতের সামনে ব্যানার-প্লেকার্ড নিয়ে ভিড় জমান ভক্তরা। আরিয়ানকে স্বাগত জানাতে হাজির হয়েছিল শাহরুখ ভক্ত অনুরাগীরা।

কারাগার থেকে মুক্তি পেলেও শাহরুখপুত্র মান্নাতের চার দেওয়ালের বাইরে যাবেন না। ভারতীয় সংবাদমাধ্যমে শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি এমনই জানিয়েছেন। অর্থাৎ জেলের বন্দিদশা কাটলেও আপাতত মান্নাতেই দিন কাটাতে হবে শাহরুখপুত্র আরিয়ান খানকে।

আরিয়ানের জামিনের সঙ্গে মুম্বাই হাইকোর্ট জুড়ে দিয়েছে বেশ কয়েকটি শর্ত। আরিয়ানের পাসপোর্ট জমা রাখতে হবে মুম্বাই হাইকোর্টের হেফাজতে। এই মুহূর্তে দেশের বাইরে যেতে পারবেন না। দেশের মাঝে কোথাও যেতে চাইলেও আগে অনুমতি নিতে হবে তদন্তকারী অফিসারের।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আরিয়ানের জামিন মুঞ্জুর করেন মুম্বাই হাইকোর্ট। কিন্তু জামিন নথি কারাগারে না যাওয়ায় সেদিন বের হতে পারেননি আরিয়ান। শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যাহ্নভোজের পর বিচারপতি সাম্ব্রে জামিনের নির্দেশ প্রকাশ করেন। সেই মুক্তি নির্দেশ জেলে পৌঁছাতে বিকেল সাড়ে ৫টা বাজে। নিয়ম অনুযায়ী বিকেল সাড়ে ৫টায় শেষ হয় জেল কার্যালয়ের কাজ। ফলে শুক্রবার রাতও জেলেই কাটান আরিয়ান।

এদিকে আরিয়ানের মুক্তির খবর পেয়ে বোন সোহানা খান খুব শিগগিরই নিউইয়র্ক থেকে বাড়ি ফিরতে যাচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.