বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

বলিউড বাদশা বাসায় অভিযান

অনলাইন ডেস্ক :- শাহরুখ খানের বাসায় তল্লাশি চালাচ্ছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবি কর্তারা বৃহস্পতিবার (২১ অক্টোবর) দুপুরে মান্নাতে প্রবেশ করেন। জানা গেছে বলিউড সংশ্লিষ্ট একাধিক সূত্রে।

শাহরুখ খান আর্থার রোড জেলে এ দিন সকালে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করেন । তারপরই তার বাসায় হানা দেয় (এনসিবি)। 

মাদককাণ্ডে গত ২ অক্টোবর গ্রেপ্তার হয় শাহরুখপুত্র আরিয়ান খান। কয়েকবার শুনানি করেও হয়নি তার জামিন। এদিকে ছেলের জামিনে মরিয়া হয়ে উঠেছেন বলিউড বাদশা শাহরুখ খান। আইনজীবী বদল, নিজের শুটিংও বন্ধ করেছেন ।

ছেলের সঙ্গে দেখা করার একাধিক আবেদন করেছিলেন শাহরুখ ও তার স্ত্রী গৌরি। কিন্তু পাচ্ছিলেন না অনুমতি । অবশেষে ছেলের সঙ্গে সাক্ষাতের সুযোগ পেয়েছে শাহরুখ খান ।নিয়ম মেনে ১৫ মিনিট আরিয়ানের সঙ্গে কথা বলেছেন তিনি। গ্রেপ্তারের ১৯ দিন পর আরিয়ানের দেখা পেলেন শাহরুখ খান । তিনি ছোট গাড়িতে কয়েকজন নিরাপত্তারক্ষীদের নিয়ে আর্থার রোড জেলে যান । জানা গেছে, করোনাকালে জেলে সাক্ষাতের কিছু বিধিনিষেধ জারি করে মুম্বাইয়ের আর্থার রোড জেল কর্তৃপক্ষ। বুধবার (২০ অক্টোবর) ওই বিধিনিষেধগুলো শিথিল করা হয়েছে। তারপরই জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে যান তিনি ।

সাক্ষাতে আরিয়ানকে আশ্বস্ত করেছেন বলিউড বাদশা। তিনি ছেলেকে বলেন, সবকিছু ঠিক হয়ে যাবে। সব ঠিক হবে আগামী দিনেই । এ সময় শাহরুখ এবং আরিয়ানের মাঝে গ্লাসের পার্টিশন দেওয়া ছিল। তারা ইন্টারকমের মাধ্যমে কথা বলে। জেল কর্তৃপক্ষের সাক্ষাতে সময় একজন উপস্থিত ছিলেন।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / ঝিনুক

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.