শুক্রবার ৬ কার্তিক, ১৪২৮ ২২ অক্টোবর, ২০২১ শুক্রবার

চুক্তি বাতিল করলেন অমিতাভ

অনলাইন ডেস্ক:- বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছিলেন একটি বিজ্ঞাপনে। যা ছিল পান মশলার। না জেনেই এ বিজ্ঞাপনে চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।

তা দেখে বেশ ক্ষুব্ধ হয়েছিলেন বিগ বি ভক্তরা। কেউ কেউ তাকে সামাজিক দায়িত্বের কথা মনে করিয়ে দিয়েছেন। ভক্তদের কথা মাথায় রেখেই ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করেছেন অমিতাভ বচ্চন। পান মশলার বিজ্ঞাপনে তাকে আর দেখা যাবে না।

এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। শুধু চুক্তি বাতিলই নয়, ওই প্রতিষ্ঠানকে টাকাও ফেরত দিয়েছেন বিগ বি। এ খবর প্রকাশ্যে আসলে উল্লাসে ফেটে পড়েন তার ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অনেকে।

রোববার (১০ অক্টোবর) অভিনেতার বক্তব্য জানিয়ে দিয়েছে তার অফিসিয়াল কার্যালয় থেকে। বলা হয়েছে, বিজ্ঞাপনটি প্রচারের কয়েকদিন পর অমিতাভ বচ্চন যোগাযোগ করেন ওই সংস্থার সঙ্গে। তারপর গত সপ্তাহে বিজ্ঞাপন থেকে সরে যান তিনি।

আরও বলা হয়, অমিতাভ জানতেন না বিজ্ঞাপনটি তামাকজাত পণ্যের। যা স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। জানার পরই চুক্তি বাতিল করেছেন এ অভিনেতা। গেল মাসে একটি তামাক বিরোধী সংস্থা থেকে পান মশলার বিজ্ঞাপনে অংশ না নেওয়ার আবেদন করা হয়েছিল অমিতাভকে। তারপরই মূলত চুক্তি বাতিল করেছেন বিগ বি।

এদিকে সোমবার (১১ অক্টোবর) ছিল অমিতাভ বচ্চনের জন্মদিন। ৭৯ বছরে পা দিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রামে অমিতাভ লিখেছিলেন, ‘জীবনের ৮০তম বছরের দিকে পা বাড়ালাম।’ কমেন্টস বক্সে তার ভুল ধরিয়ে দিলেন কন্যা শ্বেতা বচ্চন। লিখেছেন, ‘৭৯’।

জন্মদিন উপলক্ষে বিগ বিকে শুভেচ্ছা জানিয়েছেন তার অনেক সহকর্মী। পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছায় ভেসেছেন তিনি। তার দীর্ঘায়ু কামনা করেও পোস্ট করেছেন অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষি।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.