শুক্রবার ৬ কার্তিক, ১৪২৮ ২২ অক্টোবর, ২০২১ শুক্রবার

বন্ধু সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথম ক্যামেরার সামনে শেহনাজ

অনলাইন ডেস্ক:- সিদ্ধার্থ-শেহনাজের প্রেমের সম্পর্কের কথা সবাই জানেন। কিন্তু কখনো এ বিষয়ে মুখ খুলেননি তারা। প্রেমিকের অকাল প্রয়াণ মেনে নিতে পারেননি শেহনাজ। একেবারে ভেঙে পড়েছিলেন। শোক কাটিয়ে ফের কাজে ফিরছেন শেহনাজ।

সিদ্ধার্থ শুক্লার অকাল মৃত্যুর পর শেহনাজ নিজেকে নিয়েছিলেন গুটিয়ে। এরপর থেকে নিজেকে ক্যামেরার সামনে থেকে একেবারে সরিয়ে নিয়েছিলেন শেহনাজ গিল।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও এত দিন তার উপস্থিতি ছিল না। কোনো পোস্ট করেননি এই অভিনেত্রী।  সবসময় হাসিখুশি থাকা মেয়েটাকে তার ভক্ত-অনুরাগীরা প্রথমবারের মতো এমন অবস্থায় দেখেছিলেন। কাঁদিয়েছিলেন ভক্তদেরও।

দিলজিৎ এবং সোনমের  আসন্ন ‘হনসলা রাখ’  পাঞ্জাবি সিনেমাতে সামিল হয়েছেন শেহনাজ।দিলজিৎ দোসাঞ্জ এবং সোনম বাজওয়ার সঙ্গে সিনেমার প্রমোশনাল ভিডিও করেছেন। শেহনাজের সদ্য তৈরি ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে।

সিদ্ধার্থের মৃত্যুর প্রায় এক মাস পরে প্রকাশ্যে শেহনাজ। কাজে ফিরেছেন এই পাঞ্জাবি অভিনেত্রী এতেই খুশি অনুরাগীরা। শেহনাজের হাসিমুখের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। সিদ্ধার্থকে হয়তো কখনো ভুলতে পারবেন না শেহনাজ। কিন্তু তার স্মৃতি সঙ্গে নিয়েই নিজের দক্ষতার সাহায্যে আরও ভালো কাজ করতে পারবেন, এই আশা করছেন তাদের অনুরাগীরা।

একটি পাঞ্জাবি ছবির কাজ কিছুটা শেষ করেছিলেন শেহনাজ। সে ছবির বাকি কাজই শুরু করেছেন তিনি। প্রযোজক দিলজিৎ থিন্ড এক সাক্ষাৎকারে বলেন, “আমি ক্রমাগত শেহনাজের টিমের সঙ্গে যোগাযোগ রেখেছিলাম। ওরা নিয়মিত শেহনাজের খোঁজ দিত। শেহনাজ প্রফেশনাল। আমাদের সঙ্গে ও প্রোমোশনাল গানের শুটিং করতে রাজি হয়েছে। ওর ভিসার বিষয়টা কী হচ্ছে দেখে নিয়ে আমরা ভারতে বা ইংল্যান্ডে শুটিং করব।” খবর হিন্দুস্থান টাইমস

‘বিগ বস’ ১৩ সিজনে প্রথমবারের মতো একসঙ্গে সিদ্ধার্থ এবং শেহনাজকে দেখা গিয়েছিল। অনুষ্ঠানে তাদের রসায়ন পছন্দ করতেন দর্শকরা।  তাদের একসঙ্গে কাটানো মুহূর্তকে ভালোবেসে ভক্তরা নাম দেন ‘সিদনাজ’। সিদ্ধার্থের মৃত্যুর পর বেশ কিছু সংবাদমাধ্যম খবর প্রকাশ  করেন, সিদনাজের নাকি বাগদানও হয়েছিল। এ বছরেরই প্ল্যান ছিল বিয়ের। যদিও তা আর পূর্ণ হলো না। শেহনাজ দ্রুত স্বাভাবিক হন, এখন এটাই প্রার্থনা ভক্তদের।

একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও শেহনাজকে। বিভিন্ন  টেলিভিশন অনুষ্ঠানেও অতিথি হয়েছিলেন তারা।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.