শুক্রবার ৬ কার্তিক, ১৪২৮ ২২ অক্টোবর, ২০২১ শুক্রবার

জামিন মেলেনি আরিয়ানের, মায়ের জন্মদিনে ছিল না কোনো আমেজ

অনলাইন ডেস্ক:-  শুক্রবার (৮ অক্টোবর) ছিল শাহরুখপত্নীর জন্মদিন। কিন্তু জন্মদিনে নেই কোনো আনন্দ, নেই কোনো উল্লাস। কেননা শাহরুখপুত্র রয়েছে জেলে। মা গৌরী খান অধীর অগ্রহে অপেক্ষা করেছেন ছেলের জন্য। হতে পারত মায়ের জন্য এটি জন্মদিনের সেরা উপহার।

৩ অক্টোবর থেকে ৮ অক্টোবর, প্রতি মুহূর্তে ছেলের জন্য দিন গুনেছেন শাহরুখপত্নী। আদালতের রায়ে স্বস্তি আসেনি। মাদক মামলায় শাহরুখপুত্রের অন্তর্বর্তী জামিনের আবেদন নাকচ। আপাতত হাজতকক্ষেই দিন কাটবে আরিয়ানের। তার দুই সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও মঞ্জুর  করেননি আদালত। খবর এনডিটিভির।

আরিয়ানের গ্রেপ্তারির কিছু দিন আগেই গৌরী ছেলের একাধিক ছবি দিয়েছিলেন ইনস্টাগ্রামে। সপরিবারের সঙ্গে আবার কোনোটিতে মা ছেলের ছবি আবার আরিয়ান তার বন্ধুর সঙ্গে এমন ছবি পোস্ট করেছেন তিনি। আরিয়ান বাড়িতে থাকলে হয়তো দেখার মতো করেই উদযাপন হতো তার মায়ের সদ্য সুবর্ণজয়ন্তী পেরোনো জন্মদিন। কিন্তু ভাগ্য সায় দিল না তাতে।

আরিয়ানকে জামিন দিলে তথ্য প্রমাণ নয়ছয় হতে পারে এবং তদন্ত প্রক্রিয়ার ব্যাঘাত ঘটতে পারে। শুক্রবার আদালতে এই যুক্তি দেখিয়েছেন অনিল সিংহ। অন্য দিকে আরিয়ানের আইনজীবীর পাল্টা যুক্তি, প্রভাবশালী পরিবারের ছেলে মানেই তথ্যপ্রমাণ নয়ছয় করবেন, তা ধরে নেওয়া ভুল।

আপাতত আরিয়ান এবং বাকি অভিযুক্তরা তিন থেকে পাঁচ দিন আর্থার জেলে নিভৃতবাসে থাকবেন। এরই মধ্যে সেখানে নিয়ে যাওয়া হয়েছে তাদের। দু’পক্ষের আইনজীবীর যুক্তি-পাল্টা যুক্তি একসময়ে ঝগড়ার আকার নেয়। কিন্তু আপাতত এগিয়ে থাকলেন অনিল সিংহ। তবে আরিয়ানের গ্রেপ্তারের পেছনে রাজনীতি রয়েছে বলে ধারণা করছেন অনেক রাজনৈতিক নেতা ও তারকা।

অন্যদিকে আরিয়ান পাশে না থাকলেও  মাকে শুভেচ্ছা জানিয়েছেন সুহানা খান। শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে ইনস্টাগ্রামে বাবা-মায়ের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন মা।’ সঙ্গে জুড়ে দিয়েছেন শাহরুখ-গৌরির নব্বই দশকের সাদাকালো ছবি ও ভালোবাসার ইমোজি।

প্রায় তিন যুগ আগে  দিল্লির সম্ভ্রান্ত এক ব্রাহ্মণ পরিবারের মেয়ে গৌরী শিবারকে ভালোবেসে বিয়ে করেছিলেন ‘বলিউড বাদশাহ’ শাহরুখ খান। হিন্দু রীতিতেই গৌরীর গলায় মালা পরিয়েছিলেন কিং খান। দিনটি ছিল ১৯৯১ সালের ২৫ অক্টোবর।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.