বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৯ ডিসেম্বর, ২০২১ বৃহস্পতিবার

চলতি বছরই পর্দায় আসছে ‘মৃধা বনাম মৃধা’

অনলাইন ডেস্ক: প্রথমবারের মত জুটি বেঁধে পর্দায় আসতে চলেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও নোভা ফিরোজ। সিনেমার নাম ‘মৃধা বনাম মৃধা’। এটি পরিচালনা করেছেন দুই শতাধিকেরও বেশি বিজ্ঞাপন নির্মাণ করা নির্মাতা রনি ভৌমিক। চলতি বছরের ফেব্রুয়ারিতে সিনেমার শুটিং শুরু করে আগস্টের প্রথম সপ্তাহেই এর দৃশ্যধারণ শেষ করেন নির্মাতা। মাত্র ৬ মাসেই শেষ হয় সিনেমাটির শুটিং।

বুধবার শেষ হয় সিনেমাটির ডাবিং অংশের কাজ। শেষদিনে ডাবিংয়ে অংশ নিয়েছেন সিয়াম ও নোভা। ডাবিং শেষে এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে, সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই সিনেমাটি মুক্তি পাবে বলে জানান জানান নির্মাতা।

নির্মাতা রনি ভৌমিক বলেন, ‘আমার প্রথম সিনেমা হিসেবে কাজটি করতে গিয়ে কোনো ত্রুটি রাখতে চাই না আমি। আমি অনেক খুঁতখুঁতে মানুষ, যার কারণে সময় নিয়ে হলেও নিখুঁতভাবে সবকিছু সম্পন্ন করতে পছন্দ করি। তারপরও অনেক অল্প সময়েই আমি আমার কাজগুলো শেষ করতে পেরেছি, এর জন্য অবশ্য পুরো ক্রেডিট আমার টিমের। সিয়ামের ডাবিংয়ের মধ্য দিয়েই এই অংশের কাজ শেষ বলা যায়। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটির পোস্ট প্রোডাকশনের সব কাজ হচ্ছে ভারতে। কাজ কাজের গতিতে এগিয়ে চলছে, সবকিছু ঠিক থাকলে এ বছরই পর্দায় আসবে সিনেমাটি।’

চলতি বছরই পর্দায় আসছে ‘মৃধা বনাম মৃধা’

সিয়াম আহমেদ ইত্তেফাক অনলাইনকে বলেন, ডাবিংয়ের কাজ শেষ করলাম। যেহেতু অন্য ছবির কাজ নিয়েও আমাকে ব্যস্ত থাকতে হচ্ছে এবং নির্মাতা এ বছরই ছবিটি মুক্তি দিতে চান তাই কষ্ট হলেও টানা সময় দিয়ে ডাবিংটা শেষ করে দিলাম। এখন বাকিটা পরিচালক তার পরিকল্পনা মতো কাজ শেষ করে লুক, ট্রেইলার দর্শকের সামনে আনবেন। একটি পরিবারের গল্পের মধ্য দিয়ে বাবা-ছেলের সম্পর্ক এবং আরও অনেক বিষয় দর্শকরা দেখতে পাবে এখানে, যেগুলো তারা নিজেদের সঙ্গে কানেক্ট করতে পারবে। মনে হবে যেন, এ তো আমারই গল্প!

অন্যদিকে নোভা ফিরোজ বলেন, আমার কাছে মনে হয়, দর্শক যখন কোনো গল্পের সঙ্গে নিজেকে মেলাতে পারে তখনই তার কাছে সেটা বেশি ভালো লাগে। এই ছবিটাও ঠিক তেমনই, সবাই নিজেদের সঙ্গে কোথাও না কোথাও মিল খুঁজে পাবেন।

টোস্টার প্রোডাকশন ও লেবেল থ্রি প্রযোজিত এ সিনেমাতে সিয়াম-নোভা ছাড়াও আরও অভিনয় করেছেন সানজীদা প্রীতি, তারিক আনাম খান প্রমুখ।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.