বৃহস্পতিবার ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৯ ডিসেম্বর, ২০২১ বৃহস্পতিবার

মোদির জন্মদিনে শচীন-কোহলিদের শুভেচ্ছা বার্তা

অনলাইন ডেস্ক :ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আজ (১৭ সেপ্টেম্বর)। ৭১ বছরে পা রাখলেন তিনি। জন্মদিনকে ঘিরে সকাল থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি। দলীয় কর্মী, সাধারণ জনগণ থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট দলের সদস্যদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন মোদি।

বিজেপি নেতা কর্মীদের পাশাপাশি সাধারণ জনগণও জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন প্রধানমন্ত্রীকে। চলছে পূজা-অর্চনাও। মোদির জন্মদিনে তার দীর্ঘায়ু কামনা করেছেন সবাই। জন্মদিনে ভারতীয় ক্রিকেটাররাও শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি থেকে শুরু করে ভারতীয় ক্রিকেট দলের বেশিরভাগ সদস্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তায় লিখেছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। ঈশ্বরের কাছে প্রার্থনা আপনি যেন সব সময় সুরক্ষিত থাকুন ও আপনার দীর্ঘায়ু কামনা করি।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের শুভেচ্ছা।

এদিকে প্রধানমন্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতীয় দলের তারকা ওপেনার শিখর ধাওয়ান। এছাড়া সুরেশ রায়না লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের শুভেচ্ছা। আপনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করি।

জন্মদিন উপলক্ষে সাবেক ভারতীয় তারকা ক্রিকেটার যুবরাজ সিং লিখেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানাই। শক্তিশালী, স্বনির্ভর ভারতের দিকে আপনার নিরলস প্রচেষ্টা, উজ্জ্বল নেতৃত্ব এবং দৃষ্টি সত্যিই অনুপ্রেরণা জোগায়। আপনার স্বাস্থ্যের মঙ্গল কামনা করি।

এছাড়া প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার ও বর্তমান বিজেপি সাংসদ গৌতম গম্ভীর।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: আন্তর্জাতিক

Leave A Reply

Your email address will not be published.