রবিবার ২২ মাঘ, ১৪২৯ ৫ ফেব্রুয়ারি, ২০২৩ রবিবার

দুই স্কুলছাত্রের অ্যাকাউন্টে ঢুকলো ১০৫০ কোটি টাকা!

অনলাইন ডেস্ক:-

হঠাৎ করেই দুই স্কুল ছাত্রের ব্যাংক অ্যাকাউন্টে এক হাজার ৫০ কোটি টাকা ঢুকলো। এত টাকা কীভাবে তাদের অ্যাকাউন্টে এলো তা নিয়ে পুরো এলাকাতেই শুরু হয়েছে হট্টোগোল। ইতিমধ্যে বিষয়টি নিয়ে তদন্তও শুরু হয়েছে।

ঘটনাটি ভারতের বিহার রাজ্যের কাটিহার জেলার বাগাউরা পঞ্চায়েতের পাসতিয়া গ্রামের। সেখানকার দুই ছাত্রে গুরুচন্দ্র বিশ্বাস এবং অসিত কুমারের ব্যাংক অ্যাকাউন্টে এক হাজার ৫০ কোটি টাকা প্রবেশ করেছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে এনডিটিভি।

2 Boys Find Over Rs 900 Crore Credited Into Their Bank Accounts In Bihar

খবরে বলা হয়, বিশ্বাস এবং কুমারের অ্যাকাউন্টে যথাক্রমে ৬০ কোটি রুপি এবং ৯০০ কোটি রুপি জমা পড়েছে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই কাটিহার জেলায় হুলস্থূল পড়ে গিয়েছে।

জানা যায়, স্কুলের পোশাকের টাকা জমা পড়েছে কি না তা জানতে স্টেট ব্যাংকের স্থানীয় সেন্ট্রালাইজড প্রসেসিং সেন্টার (সিপিসি) এ গিয়েছিল ওই দুই ছাত্র। অ্যাকাউন্টে টাকা ঢুকেছে কি না তা খতিয়ে দেখতে গিয়ে তারা চমকে ওঠে। দুইজনের অ্যাকাউন্টে কোটি কোটি টাকা জমা পড়ে আছে। ঘটনাটি মুহূর্তে ছড়িয়ে পড়ে গ্রামে।

বিশ্বাস এবং কুমারের ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে উত্তর বিহার গ্রামীণ ব্যাংকে। ওই ব্যাঙ্কের ম্যানেজার মনোজ গুপ্ত খবরটি শুনে স্তম্ভিত হয়ে যান। তিনি সঙ্গে সঙ্গে ওই দু’জনের অ্যাকাউন্ট থেকে টাকার লেনদেনের প্রক্রিয়া বন্ধ করিয়ে দেন। কীভাবে এত টাকা দুই ছাত্রের অ্যাকাউন্টে ঢুকলো তা বুঝে উঠতে পারছেন না তাদের পরিবার থেকে প্রতিবেশীরা পর্যন্ত।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: প্রবাস

Leave A Reply

Your email address will not be published.