বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

পরীমণির পরবর্তী হাজিরা ১০ অক্টোবর

অনলাইন ডেস্ক:- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরীমণির পরবর্তী হাজিরার তারিখ আগামী ১০ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) পরবর্তী হাজিরার তারিখ ধার্য করেন মুখ্য মহানগর হাকিম সত্যব্রত শিকদার।

এদিন সকালে এই মামলায় আদালতে হাজিরা দেন পরীমণি। সকাল পৌনে ১১টার দিকে ১২ নম্বর আদালতে প্রবেশ করেন তিনি। তবে তার আইনজীবীরা উপস্থিত না থাকায় সেখান থেকে হাজতখানায় প্রবেশ করেন। হাজতখানায় তার সঙ্গে দেখা করেন আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

৫ লাখ টাকা দিয়ে শুটিং ইউনিটকে উদ্ধার করেছিলেন পরীমণি!

এদিকে পরীমণির আইনজীবী মো. মজিবুর রহমান জানান, দুটি গাড়ি, ল্যাপটপ ও মোবাইল চেয়ে আবেদন করেছেন পরীমণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার হওয়ার পর এগুলো আলামত হিসেবে জব্দ করা হয়েছিল। আদালত এ ব্যাপারে সাড়া দেননি।

এর আগে গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে শুনানি শেষে এই মামলায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এ সময় তার বাসা থেকে বেশ কিছু মদের বোতল, ইয়াবা ও আইস উদ্ধার করা হয় বলে র‍্যাবের দাবি। এ ঘটনায় পরদিন ৫ আগস্ট বনানী থানায় পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। ওই মামলায় পরীমণিকে গ্রেফতার দেখিয়ে তিন দফায় সাত দিনের রিমান্ডে নেয় মামলার তদন্তকারী সংস্থা সিআইডি। তাকে আটক রাখা হয় গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে।

গ্রেফতার হওয়ার ২৬ দিনের মাথায় উচ্চ আদালতের নির্দেশে ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরীমণিকে জামিন দেন। জামিন আদেশ কারাগারে পৌঁছলে পরদিন সকালে তিনি কারামুক্ত হয়ে বাসায় ফেরেন।

এফডিসিতে এবার ৬ গরু কোরবানি দেবেন পরীমণি

পরীমণির মামলাটি তদন্ত করছেন সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা। ১৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়ার নির্দেশ থাকলেও তদন্ত কর্মকর্তা ১৪ তারিখ পর্যন্ত প্রতিবেদনটি জমা দেননি বলে জানিয়েছেন আদালতে সংশ্লিষ্ট নিবন্ধন কর্মকর্তা পুলিশের এসআই মো. আলমগীর হোসেন।

২০১৪ সালে রুপালি পর্দায় ক্যারিয়ার শুরু করা পরীমণি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমণিকে ঢাকাই চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.