শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

রিয়ালে মেয়াদ বাড়ল বেনজামার

অনলাইন ডেস্ক :-স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল করিম বেনজামার। নতুন করে আরও দুই বছর থাকছেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। রিয়াল মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। নতুন চুক্তি অনুযায়ী, আগামী ২০২৩ সালের জুন পর্যন্ত রিয়ালেই থাকবেন এই তারকা স্ট্রাইকার।

শুক্রবার (২০ আগস্ট) বেনজেমার সঙ্গে চুক্তি নবায়নের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে রিয়াল। এ ছাড়া থিবো কর্তোয়া, লুকা মদ্রিচ, লুকাস ভাস্কেজ, নাচো ফার্নান্দেজ ও দানি কারভাহালদের সঙ্গেও নতুন চুক্তি করেছে ক্লাবটি।

বেনজেমার সঙ্গে রিয়ালের চুক্তির মেয়াদ শেষ হওয়ার কথা ছিল ২০২১ সালের জুনে। তবে এক বছর বাকি থাকতেই নতুন চুক্তি করল রিয়াল ও বেনজেমা।

২০০৯ সালে প্রথমবারের মতো রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছিলেন বেনজেমা। রিয়ালের হয়ে এখন পর্যন্ত ৫৬০টি ম্যাচ খেলেছেন তিনি। গোল করেছেন ২৮১টি, যা ক্লাবের ইতিহাসে পঞ্চম সর্বোচ্চ গোলদাতার আসনে বসিয়েছে বেনজেমাকে।

রিয়ালের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও তিনটি লা লিগা জিতেছেন এই ফরাসি তারকা।

২০২১-২২ মৌসুমের জন্য ১৩ বারের চ্যাম্পিয়ন্স লিগ জয়ী দলটির দ্বিতীয় অধিনায়ক নির্বাচিত হয়েছেন বেনজেমা। এর শুরুটাও দারুণ হয়েছে তার। জোড়া গোল করে আলাভেসের বিপক্ষে ৪-১ গোলে জয় দিয়ে লা লিগা অভিযান শুরু করে আনচেলত্তির দল।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.