সোমবার ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৫ ডিসেম্বর, ২০২২ সোমবার

কেন হঠাৎ বিয়ে করতে বাধ্য হলেন ইয়ামি?

অনলাইন ডেস্ক :-বলিউড অভিনেত্রী ইমায়ি গৌতম। সবাইকে অবাক করে গত জুনে বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেত্রী। পরিচালক আদিত্য ধরকে বিয়ে করেন তিনি।

প্রেম ও বিয়ে বিষয়টি গোপন রেখেছিলেন ইয়ামি। ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সময় থেকে ইয়ামি ও আদিত্যের ঘনিষ্ঠতা। কিন্তু বিয়ের আগ পর্যন্ত তাদের বিষয়টি কেউ জানতে পারেনি।

হিমাচল প্রদেশে নিজের বাড়িতে সাদামাটাভাবে বিয়ের পর্ব সারেন ইয়ামি। ঘনিষ্ঠজনরাই শুধু উপস্থিত ছিলেন। অন্য তারকা অভিনেত্রীদের মতো বিয়েতে কোনো নামকরা ফ্যাশন ডিজাইনারের পোশাক পরেননি এই অভিনেত্রী। ৩৩ বছর পুরোনো তার মায়ের শাড়ি পরেছিলেন। এমনকি মেকআপও নিজে করেছেন। কিন্তু হঠাৎ বিয়ের সিদ্ধান্ত কেন নিলেন তিনি।

‘ভিকি ডোনার’ সিনেমাখ্যাত এই নায়িকার ভাষায়, ‘আসলে আমাদের বিয়ের পরিকল্পনা ছিল না, কিন্তু সুন্দরভাবে সেটা হয়ে গেলো। এমনটাই আমরা চেয়েছিলাম, আমরা দু’জনেই এমন। ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার প্রচারের সময় থেকে আমাদের ঘনিষ্ঠতা বাড়ে, বন্ধুত্বের বাঁধন মজবুত হয়। প্রায় দু-বছর পেরিয়ে গিয়েছিল, আমরা ভাবলাম এবার বিয়েটা সেরে ফেলা যাক। আমাদের পরিবারও এই সম্পর্কটা নিয়ে বেশ খুশি ছিল, বলা যায় আমাদের চেয়ে বেশি আনন্দিত ছিল।’

এই অভিনেত্রী বলেন, ‘ভেবেছিলাম বাগদানটা সেরে রাখবো, এরপর কিছুটা সময় নিয়ে বিয়েটা করবো। কিন্তু আমার দিদিমার জোরাজুরিতে বিয়ে পর্যন্ত গড়ালো। আমার জীবনে খুব বেশি পরিবর্তন এসেছে তা বলব না, হয়তো এখন আমি আরো বেশি আনন্দে আছি।’

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.