শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

শিল্পার জায়গা নিতে চান না রাভিনা

অনলাইন ডেস্ক :-বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ‘সুপার ড্যান্সার-ফোর’ শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন। কিন্তু স্বামী রাজ কুন্দ্রার প্রেপ্তারের পর থেকে তাকে আর এই নাচের রিয়েলিটি শোয়ে দেখা যায়নি।

এদিকে শিল্পার পরিবর্তে বিচারকের দায়িত্ব পালনের জন্য অভিনেত্রী রাভিনা টেন্ডনকে প্রস্তাব দেন অনুষ্ঠানের নির্মাতা। কিন্তু এতে রাজি হননি রাভিনা। শিল্পার জায়গা নিতে চান না তিনি। এই অভিনেত্রী নাকি বলেছেন, ‘এই শো শুধু শিল্পার।’ টাইমস অব ইন্ডিয়া এই তথ্য জানিয়েছে।

বিগত চার বছর ধরে এই শোয়ের সঙ্গে যুক্ত শিল্পা। তার সহকারী বিচারক হিসেবে রয়েছেন গীতা কাপুর ও অনুরাগ বসু। শিল্পার অবর্তমানে এখন অতিথি বিচারক দিয়ে অনুষ্ঠান চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন নির্মাতারা। অতিথি বিচারক হিসেবে প্রতি সপ্তাহে জেনেলিয়া ডিসুজা, রিতেশ দেশমুখ, সোনালী বেন্দ্রে, মৌসুমী চ্যাটার্জিকে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ— তিনি পর্নো তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচার করতেন। গ্রেপ্তারের পরদিন রাজকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। এরপর তা বাড়িয়ে ২৭ জুলাই করা হয়। এরপর তাকে ১৪ দিন পর্যন্ত বিচার বিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন বোম্বে উচ্চ আদালত। ২ আগস্ট রাজের জামিন আবেদনের শুনানি রয়েছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.