শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

মাথায় বল লেগে হাসপাতালে পাকিস্তানি ক্রিকেটার

অনলাইন ডেস্ক :-আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অল্পদিনের মধ্যেই দুঃস্বপ্ন যেন ছেয়ে ফেলেছে পাকিস্তানি ব্যাটসম্যান আজম খানকে। সাবেক পাকিস্তানি উইকেটকিপার মঈন খানের ছেলে আজম খানের অভিষেক হয় গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে। অভিষেকে ব্যাট হাতে খুব একটা ভালো করতে পারেননি। এছাড়া বাবার কারণে দলে সুযোগ পেয়েছেন বলে নানা গুঞ্জন চলে চারপাশে। সবমিলিয়ে একটু বেকায়দায় ছিলেন এই ব্যাটসম্যান। এবার পড়লেন নতুন ঝামেলায়। মাঠে বলের আঘাত পেয়ে হাসপাতালে যেতে হয়েছে তাকে।

চার ম্যাচের টি-টোয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজে অবস্থান করছে পাকিস্তান দল। শুক্রবার (৩০ জুলাই) গায়ানায় অনুশীলনের সময় মাথায় চোট পেয়েছেন পাকিস্তানের মারকুটে ব্যাটসম্যান আজম খান। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

ক্রিকইনফো জানায়, আজমের মাথায় যে বলটা লেগেছে, সেটি এক ফাস্ট বোলারের বল ছিল। তবে বল লাগলেও আজম হেলমেট পরা ছিলেন। অনুশীলনের সময় মাথায় হেলমেট থাকলেও সতর্কতার জন্য তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আজমকে ২৪ ঘণ্টার বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

এই ঘটনায় পরবর্তী দুই ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে। সবকিছু ঠিক থাকলে ৩ আগস্ট সিরিজের শেষ ম্যাচে মাঠে নামতে পারেন তিনি।

এর আগে বৃষ্টির কারণে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি পরিত্যক্ত হয়। ফলে সিরিজটি এখন তিন ম্যাচের রূপ নিয়েছে

সিরিজের দ্বিতীয় ম্যাচে শনিবার (৩১ জুলাই) মুখোমুখি হচ্ছে পাকিস্তান ও ইংল্যান্ড। রাত ৯টায় শুরু হবে খেলাটি।

সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি মাঠে গড়াবে ১ ও ৩ আগস্ট। টি-টোয়েন্টি সিরিজ শেষে সফরে দুটি টেস্ট খেলবে পাকিস্তান। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে কিংস্টনে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.