রবিবার ২২ মাঘ, ১৪২৯ ৫ ফেব্রুয়ারি, ২০২৩ রবিবার

মেয়র আইভীর মাথায় হাত বুলিয়ে সমবেদনা জানালেন শামীম ওসমান

অনলাইন ডেস্ক :-নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র আইভীর মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে আইভীর বাড়িতে গেলেন ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান।

এসময় মেয়র আইভীর মাথায় হাত বুলিয়ে সমবেদনা জানিয়ে মেয়র আইভীর মায়ের আত্মার মাগফেরাত কামনা করেন শামীম ওসমান।

মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় শহরের পশ্চিম দেওভোগ চুনকা কুঠিরে যান সাংসদ শামীম ওসমান।

এর আগে বাদ আসর শহরের মাসদাইর সিটি কবরস্থানে গিয়ে মেয়র আইভীর মায়ে কবরে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়ে কবর জিয়ারত করেন একেএম শামীম ওসমান সহ দলীয় নেতাকর্মীরা। এসময় নিজের মা-বাবা ও বড় ভাইয়ের কবর জিয়ারত করে দোয়ায় অংশ নেন শামীম ওসমান।

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি জানান, নিজের স্ত্রী গুরুতর অসুস্থ হয়ে শয্যাশায়ী থাকায় গত রবিবার মেয়র আইভীর মায়ের মৃত্যুর দিন এসে দেখা করতে পারেননি। তবে নৈতিক দায়িত্ববোধ থেকেই তিনি মেয়র আইভীর মায়ের কবর জিয়ারত করতে এসেছেন। শোকাহত পরিবারটির সবাই যেন দ্রুত এই মৃত্যুশোক কাটিয়ে উঠতে পারেন সে প্রত্যাশার কথাও জানান শামীম ওসমান।

কবর জিয়ারত শেষে আইভীর মাথায় স্নেহের পরশে কয়েকবার হাত বুলিয়ে স্বান্তনাও দেন তিনি। স্বাস্থ্যবিধি মেনে দলীয় নেতাদের নিয়ে সিটি মেয়র আইভীর বাড়িতে প্রায় আধঘন্টা অবস্থান করেন সংসদ সদস্য শামীম ওসমান। মেয়র আইভী তার মায়ের কুলখানি উপলক্ষ্যে বৃহস্পতিবার বাদ আছর দোয়ায় অংশ নিতে শামীম ওসমানসহ উপস্থিত সবাইকে অনুরোধ জানান।

শামীম ওসমান উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এই দোয়ায় অংশ নেয়ার অনুরোধ জানিয়ে নিজে উপস্থিত থাকার কথা জানান। আইভীর বাড়িতে শামীম ওসমানের সাথে ছিলেন জেলা ও মহানগর আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ-সংগঠনের বেশ কয়েকজন নেতৃবৃন্দ।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.