বৃহস্পতিবার ৮ আশ্বিন, ১৪২৮ ২৩ সেপ্টেম্বর, ২০২১ বৃহস্পতিবার

ফের জুটি হচ্ছেন ইমন-আইরিন

অনলাইন ডেস্ক :

নতুন একটি চলচ্চিত্রে জুটি বাঁধতে যাচ্ছেন চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। সিনেমার নাম ‘কাগজ’। ইংরেজিতে ‘দ্য পেপার’। বাংলাদেশের সিনেমার নাম হিসেবে নামটি ব্যতিক্রম বটে।

নির্মাতা জুলফিকার জাহেদীর ‘কাগজ-দ্য পেপার’ নামের সিনেমাটি ক্লাসিক গল্পে নির্মিত হবে। এক স্বনামধন্য লেখকের গল্প নিয়ে সিনেমাটি। এক যুগের মাঝের সব ফিলোসফি এবং কিভাবে সেই ফিলোসফির মৃত্যু হয় সে গল্পই সিনেমাটি তুলে ধরা হবে। এমন ব্যতিক্রমী গল্প এবং চিত্রনাট্য তৈরি করেছেন নির্মাতা নিজেই। আন্তর্জাতিক ফেস্টিভাল গুলো উদ্দেশ্য করে সিনেমাটি নির্মিত হচ্ছে।

ফের জুটি হচ্ছেন ইমন-আইরিন

ইমন-আইরিন ছাড়াও এতে আরো অভিনয় অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, মাইমুনা ফেরদৌস মম, রিয়া বর্মন, রফিক, শিশির আহমেদ, যুবরাজ বিন আবিদ প্রমুখ।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ‘কাগজ-দ্য পেপার’ অ্যাকশান টাইপের ছবি না, এটা সম্পূর্ণ সাইকোলজিক্যাল ঘরনার একটি ছবি। একজন লেখককে কেন্দ্র করেই এই ছবির ঘটনাগুলো এগোবে। আর সেই লেখকের চরিত্রে আমি থাকবো। ঈদের সপ্তাহ খানেক পর শুটিং শুরু করার প্লান ছিলো। এখন যেহেতু লকডাউন সেহেতু লকডাউনের পর শুটিং শুরু হবে।’

ফের জুটি হচ্ছেন ইমন-আইরিন

তার কথায়, ‘জুলফিকার জাহেদী ভাইয়ের সঙ্গে আমার নতুন কাজ। উনি অনেক পজিটিভ লোক। প্রথমে ওনার সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। আশাকরি আমরা চমৎকার কিছুর দিকে এগিয়ে যাচ্ছি।’

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.