রবিবার ২২ মাঘ, ১৪২৯ ৫ ফেব্রুয়ারি, ২০২৩ রবিবার

গৃহকর্মীর ছদ্মবেশে চুরি-ডাকাতি করছে একটি চক্র

অনলাইন ডেস্ক : একটি চক্র রাজধানীর বিভিন্ন বাসা বাড়িতে গৃহকর্মীর ছদ্মবেশে তাদের লোক নিয়োগ দিয়ে চুরি-ডাকাতি করছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ। সুযোগ বুঝে চক্রটির সদস্যরা গৃহকর্মীরা স্বর্ণলঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।

রবিবার দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ডিএমপির গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মো. মাহবুব আলম।

এর আগে শনিবার কুমিল্লার লাকসাম উপজেলার বাউরতলা এলাকা থেকে গৃহকর্মী নুপুরকে গ্রেফতার করে ডিবি রমনা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। এ সময় তার কাছ থেকে চুরি করা একটি সোনার চুড়ি, একটি সোনার চেইন, আংটি ও পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়।

No description available.

অনলাইন মাধ্যমে যোগাযোগ করে ১০ হাজার টাকা বেতনে রামপুরার একটি বাসায় কাজ পেয়েছিলেন নূপুর। তিন দিন পর বাসা থেকে সাড়ে তিন ভরি স্বর্ণালঙ্কার, টাকাসহ পালিয়ে যান তিনি। নতুন যোগদান করা গৃহকর্মীর তথ্য ছিল না গৃহকর্তার কাছে। রাজধানীতে ফেসবুক গ্রুপসহ অনলাইন মাধ্যমের সহায়তায় অনেকেই গৃহকর্মী নিয়োগ দিচ্ছেন। তথ্য যাচাই-বাছাই ছাড়া বাসাবাড়িতে নিযুক্ত গৃহকর্মীর মাধ্যমে ঘটছে চুরি-ডাকাতিসহ নানান অপরাধ। এ অবস্থায় গৃহকর্মী নিয়োগের সময় তাদের বিস্তারিত তথ্য ও ছবি নিকটস্থ থানায় জমা দিতে আহ্বান জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: রাজধানী

Leave A Reply

Your email address will not be published.