বৃহস্পতিবার ৮ আশ্বিন, ১৪২৮ ২৩ সেপ্টেম্বর, ২০২১ বৃহস্পতিবার

নাসিক কাউন্সিলরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

অনলাইন ডেস্ক:- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে।

সোমবার (১৯ জুলাই) দুপুরে মো. এমরান হোসেন নামের এক ব্যক্তি ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (১) (ক)/২৯(১)/৩৫ ধারায় মামলাটি করেন।

ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক জগলুল হোসেন মামলাটি আমলে নিয়ে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টে তদন্তের জন্য পাঠিয়েছেন বলে জানা যায়।

মামলার বাদী মো. এমরান হোসেন সিদ্ধিরগঞ্জের এনায়েতনগর পশ্চিমপাড়া বায়তুল আমান জামে মসজিদের মোতাওয়াল্লী ও সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা যায়, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা তার নিজের ফেসবুক একাউন্টের ম্যাসেঞ্জার থেকে এমরান হোসেনের একটি সম্পাদনা করা ছবিসহ আপত্তিকর, কুরুচিপূর্ণ ও মানহানিকর মন্তব্য করে অন্য একজনকে বার্তা পাঠান। এছাড়া তিনি নিজের ফেসবুক একাউন্ট থেকে বিভিন্ন সময়ে এমরান হোসেনকে হেয় প্রতিপন্ন করে কুরুচিপূর্ণ ও মানহানিকর মন্তব্য করতেন। আর তার সম্পাদনা করা ছবিসহ স্থানীয় একটি পত্রিকায় মিথ্যা, মানহানিকর ও উদ্দেশ্যপ্রণোদিত সংবাদ প্রচারের মাধ্যমে বাদীর সামাজিক মান ক্ষুণ্ন করেছেন।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.