বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

রাজধানীতে শট সার্কিট থেকে আগুন, দগ্ধ ৩

অনলাইন ডেস্ক :-রাজধানীর সায়দাবাদে একটি বাসায় বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুন লেগে ৩ জন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে করাতিটোলার ৭৩/২ সাহেব আলীর টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- রাজু মিয়া (৬০) শাহজাহান (৫৪) ও জয়নাল আবেদিন (৫৬)।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া আলমগীর হোসেন নামে এক ব্যক্তি জানান, সায়দাবাদ করাতিটোলা এলাকায় পাশাপাশি রুমে থাকেন তারা। রাজু ঘড়ি মেরামতের কাজ করেন। আর শাহজাহান জোনাকি পরিবহনের বাসের চালকের সহযোগী এবং জয়নাল ওয়ার্কশপে কাজ করেন। তারা ৩ জন এক রুমে থাকেন। রাত আনুমানিক ২টার দিকে হঠাৎ চিৎকার শুনে ঘুম ভেঙে গেলে পাশের রুমে গিয়ে আগুন আর প্রচণ্ড ধোঁয়া দেখতে পান তিনি। পরে আগুন নিভিয়ে তাদের ৩ জনকে বের করে হাসপাতালে নিয়ে যান তিনি।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, রাজুর শরীরে ১৭ শতাংশ, শাহজাহানের ৪৫ ও জয়নালের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ৩ জনকেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, বৈদ্যুতিক শট সার্কিট থেকেই আগুনে এই দগ্ধের ঘটনা ঘটেছে। আমাদের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। দগ্ধরা হাসপাতালে ভর্তি রয়েছে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: রাজধানী

Leave A Reply

Your email address will not be published.