শুক্রবার ৬ কার্তিক, ১৪২৮ ২২ অক্টোবর, ২০২১ শুক্রবার

‘কৃষ্ণকলি’র সংসার ভাঙছে?

অনলাইন ডেস্ক :-কলকাতার সিরিয়ালের পরিচিত নাম তিয়াসা রায়, যাকে ‘কৃষ্ণকলি’র শ্যামা নামেই অনেকে চেনে। টিভি ক্যারিয়ার শুরুর আগেই অভিনেতা সুবান রায়ের সঙ্গে বিয়ে হয় তার। মাস কয়েক ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

বলা হচ্ছে, ধারাবাহিকের অগাধ সাফল্যই নাকি দুজনের সুখী সংসারে তিক্ততা এনে দিয়েছে। এই গুঞ্জন গত কয়েক সপ্তাহে বেশ মাথাচাড়া দিয়েছে।

সুবানের সঙ্গে বিচ্ছেদের এমন খবরে মুখ খুলেছেন তিয়াসা। অভিনেত্রী বলেন, “এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে। সত্যিই যদি সে রকম কিছু হয় নিশ্চয়ই সংবাদমাধ্যমকে জানানো হবে।”

অন্যদিকে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে তিনি কথা বলতে রাজি নন সুবান।

অভিনেতার সাফ কথা, “বিচ্ছেদের গুঞ্জন তো সেই কবে থেকেই শুনছি। সবাই ভালো, আমার কোনো অভিযোগ নেই। ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আমি সংবাদমাধ্যমের সঙ্গে আলোচনায় যেতে চাই না। আমি চাই মানুষ আমার কাজ নিয়ে কথা বলুক, কাজের বিষয়বস্তু নিয়েই কথা হোক।”

২০১৭ সালে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। এর কয়েক দিন পর দুই পরিবারের সম্মতিতে বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি।

এরপর ২০১৯ সালের শুরুর দিকে শোনা যায়, তিয়াসা নাকি স্বামী ও শ্বশুরবাড়ির সদস্যদের নামে পুলিশে অভিযোগ জানিয়েছেন। যদিও সেই খবর অস্বীকার করেছিলেন দুজনেই।

তিয়াসার ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে হাসিমুখে অনেক ছবি আছে। তবে শেষ ছবিটি গত এপ্রিলের, ক্যাপশনে লেখা, “চলুন একসঙ্গে থাকি।” কিন্তু ফটো শেয়ারিং এ সাইটে তারা পরস্পরকে ফলো করেন না।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.