শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী আর নেই

অনলাইন ডেস্ক :-‘বল না কবুল` সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল মডেল ও চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনীর। কিন্তু আর দেখা যাবে না এই তারকাকে। না ফেরার দেশে পাড়ি দিয়েছেন তিনি। মঙ্গলবার (৬ জুলাই) বগুড়ার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। প্রযোজক ও পরিচালক বিপ্লব শরীফ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সিলভী বেশ কিছু দিন ধরে থাইরয়েডের চিকিৎসা নিচ্ছিলেন। সপ্তাহখানেক আগে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন। সেখানে আইসিইউতে ছিলেন বেশ কয়েকদিন। সেখানে চিকিৎসার ব্যয়ভার চালাতে না পেরে চার দিন আগে ঢাকা থেকে তাকে নিজ শহর বগুড়ায় নিয়ে যাওয়া হয়। অবশেষে তিনি না ফেরার দেশে চলে গেলেন।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সিলভী আজমী চাঁদনী। চলচ্চিত্রে অভিনয়ের শুরু শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবিতে নায়ক শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে। ২০১০ সালে ‘যেমন জামাই তেমন বউ’ চলচ্চিত্রে ইমনের বিপরীতে নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী। এছাড়া তিনি নাজিমুদ্দিন চেয়ারম্যানের প্রযোজনায় ছয়টি সিনেমা করেছেন। মান্নান গাজীপুরী পরিচালিত একটি ছবিতেও দেখা গেছে তাকে।

২০১১ সালে সিলভী কক্সবাজারের এক হোটেল থেকে ইয়াবাসহ গ্রেপ্তার হন। বেশ কয়েকদিন ছিলেন কারাগারে। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট তিনি জামিনে মুক্তি পান। ২০১২ সালে ‘বাংলা ভাই‘ চলচ্চিত্রের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরে আসেন এই নায়িকা।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.