সোমবার ২০ অগ্রহায়ণ, ১৪২৯ ৫ ডিসেম্বর, ২০২২ সোমবার

খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে শিশুর মৃত্যু

অনলাইন ডেস্ক:–  রাজধানীর উত্তর মুগদা ঝিলপাড় এলাকার একটি একতলা ভবনের ছাদে খেলতে গিয়ে নিচে পড়ে সাদিয়া (৯) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটা দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় পৌনে দশটার দিকে শিশুটি মারা যায়।

নিহতের বাবা স্বপন ভান্ডারী জানান, আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উত্তর মুগদা ঝিলপার এলাকার একটি একতলা ভবনের একতলায় বাচ্চাদের সঙ্গে খেলা করার সময় অসাবধানতাবশত নিচে পড়ে যায়। এতে আহত হন, পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি জানান, আমি পেশায় একজন গাড়িচালক, আমার মেয়ে স্থানীয় একটি স্কুলের ক্লাস টুতে পড়ত। গ্রামের বাড়ি, বরিশাল জেলার, কোতোয়ালি থানায়। বর্তমানে উত্তর মুগদা ঝিলপাড় এলাকায় একটি একতলা বাসায় ভাড়া থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তর মুগদা ঝিলপার এলাকা থেকে সাদিয়া নামের একটি ৯ বছরের শিশু একতলা ছাদ থেকে পড়ে গুরুতর আহত অবস্থায় আসেন।

চিকিৎসাধীন অবস্থায় ২০৪ নম্বর ওয়ার্ডে রাত পৌনে দশটার সময় মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: রাজধানী,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.