শুক্রবার ৬ কার্তিক, ১৪২৮ ২২ অক্টোবর, ২০২১ শুক্রবার

টানা বর্ষণে ফুটবল লিগ স্থগিত

অনলাইন ডেস্ক :-লকডাউনেও ফুটবল লিগ চালানোর সিদ্ধান্ত নিয়েছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। কিন্তু টানা বৃষ্টির কারণে সেই সিদ্ধান্ত থেকে সরে আসতে হলো দেশের ফুটবলের অভিভাবক সংস্থাকে।

বৃহস্পতিবার রাতে এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়নশিপ লিগের খেলা সাময়িকভাবে স্থগিতের কথা জানিয়েছে বাফুফে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বর্তমান আবহাওয়া জনিত পরিস্থিতি (অতিবৃষ্টি), আগামী কয়েকদিনের আবহাওয়া রিপোর্ট ও মাঠের বর্তমান অবস্থা বিবেচনায় ২ জুলাই থেকে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ ও বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের অবশিষ্ট খেলাসমূহ সাময়িকভাবে স্থগিত রাখার বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্তৃক সিদ্ধান্ত গৃহীত হয়েছে।’

টানা বৃষ্টিতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের অবস্থা একেবারেই নাজুক। ভারী মাঠে গত দুদিন খেলা হয়েছে। কাদা মাঠেই বুধবার মোহামেডান স্পোর্টিং ও বসুন্ধরা কিংস এবং বৃহস্পতিবার আবাহনী লিমিটেড ও চট্টগ্রাম আবাহনীর খেলা অনুষ্ঠিত হয়।

করোনা লকডাউনের সময়ে শুধু এই ভেন্যুতেই প্রিমিয়ার লিগের খেলা হওয়ার কথা। কিন্তু দুই দিনের টানা বৃষ্টি মাঠ খেলার জন্য অনুপযুক্ত করে দিয়েছে। তাই একরকম বাধ্য হয়েই খেলা স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে বাফুফে।

অবশিষ্ট খেলাগুলোর পরিবর্তিত সূচি দ্রুতই জানানো হবে বলে জানিয়েছে বাফুফে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.