বৃহস্পতিবার ৫ বৈশাখ, ১৪৩১ ১৮ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার

আসামিকে ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কর্মকর্তা নিজেই আহত

অনলাইন ডেস্ক:- রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. আশিকুজ্জামান।

শনিবার দুপুরে উপজেলার সোনাপুর বাজারের ব্যাটারিচালিত ইজিবাইক স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। এসআই আশিকুজ্জামানকে উদ্ধার করে প্রথমে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, দুপুরে আসামি ধরার জন্য কালুখালী থানার উপ-পরিদর্শক আশিকুজ্জামানসহ আরও এক পুলিশ সদস্য সোনাপুর বাজারে যান।

কালুখালী উপজেলার সবুজকে গ্রেফতার করা হয়। এ সময় সবুজ নিজেকে নির্দোষ দাবি করে চিৎকার শুরু করলে উপস্থিত লোকজন পুলিশ সদস্যদের ঘিরে ধরে এবং গ্রেফতারের কারণ জানতে চায়। কিন্তু পুলিশ সদস্যরা উত্তর দেওয়ার আগেই অতর্কিত হামলা চালানো হয়।

কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, জিআর ৬৪/২০ মামলার আসামি গ্রেফতারের জন্য আশিকুজ্জামানকে সেখানে পাঠানো হলে পুলিশের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। এ ছাড়া যারা এ ঘটনার সঙ্গে জড়িত, তাদের সবার নামে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দীন বলেন, সোনাপুর বাজারে আসামি ধরা কেন্দ্র করে কোনো সমস্যা হলে ওই এলাকার স্থানীয়রা জেলার পুলিশ সুপারের সঙ্গে আলোচনা করতে পারতেন। কিন্তু তার ওপর হামলা চালিয়ে ছুরি দিয়ে যেভাবে জখম করা হয়েছে, সেটি মেনে নেওয়া কষ্টকর।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.