শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

পরীমণিকে ধর্ষণ-হত্যাচেষ্টা: আদালতে নেওয়া হয়েছে আসামিদের

অনলাইন ডেস্ক : অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিনসহ গ্রেফতারকৃত পাঁচজনকে আদালতে নেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাদের পুলিশ প্রহরায় তাদের আদালতে নেওয়া হয়।

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। তাদের মধ্যে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি। এই মামলায় তাদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের হাকিম কামরুন্নাহারের আদালতে তোলার কথা রয়েছে। সেই সঙ্গে মাদক মামলায় গ্রেফতারকৃত পাঁচ আসামিকে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের হাকিম নিভানা খায়ের জেসীর আদালতে তোলার কথা রয়েছে।

নাসিরসহ ৫ জনের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

এদিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলার বিষয়ে কথা বলার জন্য রাজধানীর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে ডাকা হয়েছে চিত্রনায়িকা পরীমণিকে। আজ মঙ্গলবার (১৫ জুন) দুপুরে তাকে সেখানে ডাকা হয়। জানা গেছে, ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার বাদী হওয়ায় পরীমণিকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছে। বিকেল ৪টার দিকে তিনি ডিবি অফিসে যাবেন। তার সঙ্গে তার কস্টিউম ডিজাইনার জিমিও সেখানে যাবেন। পুলিশ তার বক্তব্য শুনবে। আসামিদের দেওয়া তথ্য নিয়েও পরীমণির সঙ্গে কথা বলা হবে।

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাদের গ্রেফতারের পর সন্তোষ প্রকাশ করেন চিত্রনায়িকা পরীমণি। এ সময় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করেন তিনি।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: আইন-আদালত

Leave A Reply

Your email address will not be published.