বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

রামেক হাসপালে করোনাতে ১৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে চলতি মাসের ১৩দিনে ১২৪ জনের মৃত্যু হলো।

মৃতদের ৭০ জনের করোনা পজেটিভ ও বাকিদের উপসর্গ ছিল। এদিকে তিনদিন পর রাজশাহীতে করোনার সংক্রমণ বেড়েছে। অন্যদিকে লকডাউনে মানুষকে ঘরে রাখার যুদ্ধে নেমেছে পুলিশ। তবে নগরীর মাস্টারপাড়া কাঁচাবাজার, টিসিবির পণ্যের ট্রাক ও করোনা টেস্টের বুথে মানুষের উপস্থিতি বেশি ছিল। এছাড়া লকডাউনে জরুরি সেবায় সংশ্লিষ্টদের ভোগান্তি অস্বাভাবিক বেড়েছে।

No description available.

উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, রামেক হাসপাতালের করোনা ইউনিটে শনিবার সকাল থেকে রবিবার সকাল পর্যন্ত মৃত ১৩ জনের মধ্যে ৬ জনের করোনা পজেটিভ ছিল। বাকি ৭ জনের করোনার উপসর্গ ছিল।

এর আগের ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু হলেও একদিনের ব্যবধানে তা দ্বিগুণের বেশি বেড়েছে। গত ৪ জুন ১৬ ও ১১ জুন ১৫ জনের মৃত্যু হয়েছিল। তিনি আরও জানান, মৃতদের ১২ জন পুরুষ, একজন নারী। মৃতদের ৬ জন চাঁপাইনবাবগঞ্জের, ২ জন রাজশাহীর, ৩ জন নওগাঁর এবং নাটোর ও কুষ্টিয়ার ১ জন করে। পজেটিভ মৃত ৫ জন চাঁপাইনবাবগঞ্জের ও ১ জন নওগাঁর। উপসর্গে মৃত ২ জন রাজশাহীর, ২ জন নওগাঁর এবং চাঁপাইনবাবগঞ্জ, নাটোর ও কুষ্টিয়ার একজন করে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: করোনা ভাইরাস

Leave A Reply

Your email address will not be published.