সোমবার ৭ আষাঢ়, ১৪২৮ ২১ জুন, ২০২১ সোমবার

বিধি-নিষেধের পর শুটিং ফ্লোরে ‘পাঠান’

অনলাইন ডেস্ক :-মাঝে শোনা গিয়েছিল শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’ করোনার কবলে পড়েছে, নিভৃতবাসে গেছেন অভিনেতা। পরে এ নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি। তবে মহারাষ্ট্র সরকারের বিধি-নিষেধের কারণে বন্ধ ছিল শুটিং।

গত বছর শুরু হয় সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’-এর শুটিং। এই অ্যাকশন থ্রিলারে কিং খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। প্রধান খলনায়কের ভূমিকায় আছেন জন আব্রাহাম।

এই ছবির মাধ্যমে প্রায় বছর দুয়েক পর শুটিং সেটে ফিরেছিলেন শাহরুখ। শেষবার বড়পর্দায় তাকে দেখা গেছে ২০১৮ সালের ‘জিরো’ দিয়ে. সে ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর ‘লাইট ক্যামেরা অ্যাকশন’ থেকে সাময়িক বিরতি নেন তিনি।

চলতি সপ্তাহে ফের একবার শুটিংয়ের নির্দেশ দিয়েছে মহারাষ্ট্র সরকার। তবে অবশ্যই তার সঙ্গে জারি করা হয়েছে নতুন নিয়ম ও করোনা সতর্কবিধি। সে সব মেনেই শুরু হবে ‘পাঠান’ ছবির শুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে ২১ জুন ক্যামেরা ওপেন হবে।

জানা গেছে, ২৪ জুন থেকে ছবির সেটে যোগ দেবেন ডিম্পল কাপাডিয়া। ছবিতে ভারতীয় গুপ্তচর সংস্থা ‘র’- এর দুই স্পেশাল টাস্ক অফিসার হিসেবে দেখা যাবে শাহরুখ ও দীপিকাকে। ওই ডিপার্টমেন্টর প্রধান কর্মকর্তার চরিত্রেই দেখা যাবে ডিম্পলকে। ছবিতে বিশেষ অতিথি শিল্পী হিসেবে থাকছেন সালমান খানও। নিজের বিখ্যাত চরিত্র ‘টাইগার-এর রূপেই ‘পাঠান’-এর সঙ্গে মোলাকাত করবেন তিনি।

এ দিকে শোনা যাচ্ছে, পরপর ফ্লপ ছবি উপহার দিলেও পারিশ্রমিকে কোনো ছাড় দিচ্ছেন না শাহরুখ খান। ‘পাঠান’-এর জন্য তার পারিশ্রমিকের অঙ্ক ১০০ কোটি রুপি ছাপিয়ে গেছে। ভারতীয় অভিনেতাদের মধ্যে এই মুহূর্তে শাহরুখই সবচেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.