সোমবার ৭ আষাঢ়, ১৪২৮ ২১ জুন, ২০২১ সোমবার

‘বেহিসাবি জীবনযাপন’ এর জন্য স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক :নাটোরে স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা করে গামেন্টেস কর্মী মিলন ইকবাল। আত্মীয়বাড়িতে ঘুরতে যাওয়ার কথা বলে পরিকল্পনা অনুযায়ী হাতুড়ি দিয়ে স্ত্রী রাখি খাতুনকে হত্যা করে। 

ঘটনার ৬ দিন পর হত্যা রহস্য উদঘাটন শেষে রোববার (৬ জুন) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এই তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, ঢাকায় ডিবিএল গার্মেন্টসে ১৪ হাজার টাকার বেতনে চাকরি করেন মিলন ইকবাল। সংসার খরচ হিসেবে প্রতি মাসে ১০ হাজার টাকা দেয় সে। কিন্তু স্ত্রীর বেহিসাবি জীবনযাপনে অতিষ্ঠ হয়ে উঠে মিলন। একপর্যায়ে স্ত্রী রাখি খাতুনকে গত ১ জুন নাটোরে আত্মীয়বাড়িতে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে আসে। এ সময় গুরুদাসপুর উপজেলার ১০ নম্বর ব্রিজ এলাকার একটি পাটক্ষেতে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে স্ত্রীকে হত্যা নিশ্চিত করে ইকবাল মিলন। 

পরে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তা পরিচয় নিশ্চিত করে মামলা দায়ের করে। হত্যার রহস্য উদঘাটন করে রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে মিলন ইকবালকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় প্রেস ব্রিফিংয়ে সিংড়া সার্কেল সহকারী পুলিশ সুপার জামিল আকতার, গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহার আলী উপস্থিত ছিলেন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.