সোমবার ৭ আষাঢ়, ১৪২৮ ২১ জুন, ২০২১ সোমবার

ভোজনরসিকদের জন্য ‘পেটুক অলিম্পিকস’

অনলাইন ডেস্ক :‘পেটুক অলিম্পিকস’ নামে একটি আকর্ষণীয় প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে রেস্তোঁরা থেকে খাবার অর্ডার করে আকর্ষণীয় উপহার জিতে নেওয়ার সুযোগ থাকছে ভোজনরসিকদের জন্য।

প্রতিযোগিতাটি শুরু করেছে অনলাইনে খাবার ও গ্রোসারি পণ্য সরবরাহকারী প্ল্যাটফর্ম ফুডপান্ডা। মঙ্গলবার (০১ জুন) থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলবে মাসব্যাপী। এ সময়সীমার মধ্যে ফুডপান্ডায় অন্তর্ভুক্ত রেস্তোঁরা থেকে খাবার অর্ডার করে উপহার জেতার সুযোগ পাবেন যে কেউ।

ফুডপান্ডা জানিয়েছে, ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, সাভার, কুমিল্লা, রাজশাহী এবং নারায়ণগঞ্জের ফুডপান্ডা ব্যবহারকারীরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

এজন্য ফুডপান্ডার অ্যাপ ও ওয়েবসাইটে ‘পেটুক অলিম্পিকস’ শিরোনামের অধীনে অংশ নেওয়া রেস্তোঁরাগুলোর পুল থেকে প্রতি সপ্তাহে ন্যূনতম ২৫০ টাকা সমমূল্যর সর্বনিম্ন তিনটি অর্ডার দিতে হবে। প্রতি সপ্তাহে গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ এই তিনটি বিভাগে বিজয়ীদের বাছাই করা হবে এবং প্রতি বিজয়ীর জন্য রয়েছে আকর্ষণীয় উপহার।

‘গোল্ড’ বিভাগে শীর্ষস্থানীয় ৫ জন সর্বোচ্চ অর্ডার প্রদান করা গ্রাহকরা পাঁচটি স্মার্টফোন, ‘সিলভার’ বিভাগে দ্বিতীয় ৮ জন সর্বাধিক অর্ডার করা গ্রাহকরা আটটি স্মার্টওয়াচ এবং ‘ব্রোঞ্জ’ বিভাগে তৃতীয় ১১ জন সর্বোচ্চ অর্ডারকারী গ্রাহকরা পাবেন ২ হাজার টাকা সমমূল্যের ফুডপান্ডা ভাউচার। এছাড়াও, একজন ভাগ্যবান গ্রাহকের জন্য প্রতিযোগিতার সময়সীমা শেষ হওয়ার পরে গ্র্যান্ড প্রাইজ হিসেবে স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি জেতার সুযোগ থাকছে।

বিজয়ীদের সঙ্গে সরাসরি ফুডপ্যান্ডা থেকে যোগাযোগ করা হবে। এছাড়া, প্রতি সপ্তাহে ফুডপান্ডার ফেসবুক পেজে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/ব্রিজ

Categories: অর্থনীতি

Leave A Reply

Your email address will not be published.