সোমবার ৭ আষাঢ়, ১৪২৮ ২১ জুন, ২০২১ সোমবার

নারায়ণগঞ্জে চাঁদরাতে স্বামীর হাতে স্ত্রী খুন

অনলাইন ডেস্ক : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঈদুল ফিতরের রাতে (চাঁদরাতে) বিবি ফাতেমা-৫০ নামে এক গৃহবধূকে খুন করার অভিযোগ উঠেছে স্বামী নুরুল আমীন সবুজের (৫৫) বিরুদ্ধে। ভোরে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

চাঁদরাত থেকে শুক্রবার (১৪ মে) ভোর পর্যন্ত কোনো একসময় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন পূর্ব নিমাই কাসারী এলাকার ৩ নম্বর রোডে শাহীন মিয়ার মালিকানাধীন ফিরোজ ভিলা নামে বাড়িটির নিচতলার ঘর থেকে ওই নারী মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ওই নারী স্বামী নুরুল আমীন সবুজ পলাতক রয়েছে। বিবি ফাতেমা নোয়াখালী জেলার সদর থানার শ্রীপুর গ্রামের মৃত রুস্তম আলীর মেয়ে।

পুলিশের ধারণা, ধারালো অস্ত্র দিয়ে গলার নিচে আঘাত করে বিবি ফাতেমাকে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ওই নারী ছেলে মিলন (৩০) ঈদের দিন ভোর ৫টার দিকে মায়ের খোঁজ নিতে গেলে ঘরে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে। পরে তার চিৎকারে এলাকাবাসী ছুটে আসেন।
 
ওসি আরো জানান, ঈদের আগের রাত ৩টা থেকে ৪টার মধ্যে যে কোনো সময় এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। গৃহবধূর স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিষের বাঁশী/ডেস্ক /ব্রিজ

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.