মঙ্গলবার ২১ অগ্রহায়ণ, ১৪২৯ ৬ ডিসেম্বর, ২০২২ মঙ্গলবার

অনলাইন ডেস্ক :আজ ১৪ মে ২০২১, বৃহস্পতিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: নিজের কোনো কাজ অন্যদের করতে জোর করবেন না। আপনার ব্যক্তিত্ব অন্যদের ভালো কাজে উৎসাহ দেবে। দিনের শুরুটা খারাপ হতে পারে। কাজের ক্ষেত্রে সমস্যা আসতে পারে।

বৃষ: পরিবারের সদস্যদের মধ্যে কোনো ছোট কারণে ঝগড়া হতে পারে। মানসিক দিক দিয়ে কোনো কারণে হতাশগ্রস্ত থাকতে পারেন। বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে সংসারের প্রতি বিশেষ নজর দেবেন।

মিথুন: দীর্ঘদিনের কোনো কাজ ফেলে না রেখে আগে সেটা শেষ করুন। নিজের ভালোলাগার কাজ করার সময় পাবেন। পরিবারের সদস্যরা আপনার কোনো সামাজিক কাজ নিয়ে খুশি হবেন। বেশি অর্থ উপার্জন করতে পারবেন।

কর্কট: সম্পত্তি নিয়ে পরিবারের মধ্যে ঝামেলা হতে পারে। মানসিক এবং শারীরিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন।

সিংহ: কাছের বন্ধু এবং আত্মীয়দের থেকে নিজের ব্যাপারে কোনো ভালো কথা শুনবেন। যারা কাজের খোঁজ করছেন তারা তাদের বন্ধুদের থেকে ভালো কাজের সুযোগ পাবেন। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটাবে সন্ধ্যাবেলা। নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা: ভালোবাসার মানুষের থেকে সুন্দর খবর পাবেন। আয়ের হিসেবে ব্যয় করতে পারবেন না। ফাঁকা সময় নিজের শখ পূরণে কাজে লাগান।

তুলা: কাছের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো ফল আনবে। পরিবারের ছোট সদস্যের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো খবর পাবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ।

বৃশ্চিক: কাজের জায়গার শত্রুরাও প্রশংসা করবে আপনার কাজের। সঞ্চিত অর্থ পরিবারের বয়স্কদের শারীরিক কাজে ব্যবহার করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ।

ধনু: ভালোবাসার মানুষের জন্য সময় খুঁজে বের করতে পারবেন। আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দিতে দেরি করবে। অফিস থেকে ফেরার সময় কোনো কারণে অর্থ ব্যয় হতে পারে। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করলে সুনাম বাড়বে।

মকর: ফাঁকা সময় সঙ্গীর সঙ্গে কাটান। পারিবারিক কোনো বিবাদ হলে তা এড়িয়ে যান। ভালোবাসার মানুষের থেকে একটি সারপ্রাইজ পেতে পারেন। গৃহে অতিথি যোগ।

কুম্ভ: অসুস্থ আত্মীয়ের জন্য মানসিক উদ্বেগ থাকবে। বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। মানসিক শান্তি বজায় থাকবে। আপনার ব্যবহার অন্যদের মুগ্ধ করবে।

মীন: অফিসে পদস্থদের থেকে অনেক প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে ঝগড়া করে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সবার সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ পাবেন।

বিষের বাঁশী/ডেস্ক /ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.