সোমবার ৭ আষাঢ়, ১৪২৮ ২১ জুন, ২০২১ সোমবার

‘বঙ্গবন্ধুকন্যা ষড়যন্ত্র উপেক্ষা করে দেশে এসেছিলেন বলেই গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে’

অনলাইন ডেস্ক: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, ৭ মে আমাদের নেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে দেশে এসেছিলেন বলেই গণতন্ত্র পুনরুদ্ধার হয়েছে।

শুক্রবার বিকালে রাজধানীর ধানমন্ডিতে ‘৭ মে গণতন্ত্র পুনরুদ্ধারে তত্ত্বাবধায়ক সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন’ উপলক্ষে অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রতিদিনের মতো এদিনও ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসবীরুল হক অনুর উদ্যোগে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন মানুষের মাঝে রান্না করা খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এক-এগারোর সরকারের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার দেশে ফিরে কথা তুলে ধরে এসএম কামাল বলেন, বারবার আওয়ামী লীগের ওপর আঘাত এসেছে। আঘাত এসেছে আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনার ওপর। তাকে ২১ বার হত্যার চেষ্টা হয়েছিল। আল্লাহর রহমতে শেখ হাসিনা সব ষড়যন্ত্রকে উপেক্ষা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মর্যাদাশীল দেশ হিসাবে প্রতিষ্ঠা করেছেন। তিনি দেশে এসেছিলেন বলেই বাঙালি তার অধিকার ফিরে পেয়েছে। বাঙালি তার অন্ন বস্ত্র চিকিৎসা শিক্ষার নিশ্চয়তা পেয়েছেন। বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছেন বলেই আজকে বাংলাদেশের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাচ্ছে।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.