বৃহস্পতিবার ৩০ বৈশাখ, ১৪২৮ ১৩ মে, ২০২১ বৃহস্পতিবার

মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চায় পুলিশ

অনলাইন ডেস্ক :নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় দায়ের করা ৩টি মামলায় শ্যোন এরেস্ট দেখিয়ে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মাওলানা মামুনুল হককে ২৪ দিনের রিমান্ডে চেয়ে আবেদন করেছে পুলিশ। আগামী ৯ মে ওই আবেদনের উপর শুনানির দিন ধার্য করেছেন নারায়ণগঞ্জের সিনিয়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালত।

রোববার (২ মে) দুপুরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় দশ দিন এবং সোনারগাঁওয়ে হেফাজতের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা দুইটি মামলায় পৃথকভাবে সাতদিন করে ১৪ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

পুলিশ সুপার আরও জানান, রিমান্ডের আবেদনের নথিপত্র নারায়ণগঞ্জের আদালত থেকে ঢাকার আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সেখানে শুনানির পর আদালতের নির্দেশ অনুযায়ী পুলিশ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণাকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়ে স্থানীয়দের হাতে অবরুদ্ধ হন মামুনুল হক। এ ঘটনার পর হেফাজত নেতাকর্মী ও সমর্থকরা সেখানে ব্যাপক ভাঙচুর ও তাণ্ডব চালায়। এ ঘটনায় সহিংসতার অভিযোগে সোনারগাঁ থানায় পুলিশ ও ক্ষতিগ্রস্তদের দায়ের করা ছয়টি মামলার মধ্যে দুইটি মামলায় প্রধান আসামি করা হয় মামুনুল হককে।

বিষের বাঁশী/ডেস্ক /ব্রিজ

Categories: আইন-আদালত

Leave A Reply

Your email address will not be published.