মঙ্গলবার ১২ শ্রাবণ, ১৪২৮ ২৭ জুলাই, ২০২১ মঙ্গলবার

নারায়ণগঞ্জে পিকআপ ভ্যান উল্টে ৩ সবজি ব্যবসায়ী নিহত

অনলাইন ডেস্ক :– নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় তিন সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। শনিবার (০১ মে) ভোরে উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় সবজিবাহী পিকআপ ভ্যান উল্টে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দঁড়িকান্দি এলাকার খালেকের ছেলে কবির হোসেন, নাজিরপুর এলাকার ইয়ানুসের ছেলে আমির হোসেন ও ঠোটালিয়া এলাকার আল আমুন। নিহতরা সবাই সবজি ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, আজ শনিবার ভোরে উপজেলার সন্মান্দি ইউনিয়ন থেকে কয়েকজন ব্যবসায়ী পিকআপ ভ্যানে সবজিবোঝাই করে ঢাকার পাইকারি বাজারে নিয়ে বিক্রির জন্য যাওয়ার সময় দড়িকান্দি এলাকায় একটি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তাদের পিকআপ ভ্যাটি উল্টে যায়। এ সময় পাঁচজন ব্যবসায়ী গুরুতর আহত হন। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আহত দুজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে।

হাইওয়ে থানার ওসি আরও জানান, সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ ও পর্যবেক্ষণ করে পুলিশ ঘাতক গাড়িটি শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে পরবর্তীতে যথাযথ আইনগত ব্যবস্তা নেয়া হবে। এ ছাড়া নিহত ব্যবসায়ীদের মরদেহ ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের শোকাহত স্বজনরা এসে ভিড় করে কাঁচপুর হাইওয়ে থানায়। এ সময় মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তারা। পরিবারগুলোতে নেমে আসে শোকের ছায়া।

নিউজ২৪.ওয়েব / ডেস্ক /ব্রিজ

Categories: জনদূর্ভোগ,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.