শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক:- আজ ২৪ এপ্রিল ২০২১, শনিবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: শরীরের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অতিরিক্ত খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। পরিশ্রমের ভাল ফল পাবেন। অফিসের কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। 

বৃষ: সঞ্চয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। 

মিথুন: পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের মতো মানুষ পাবেন। 

কর্কট: প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতিকদের জন্য দিনটি খুব ভালো নয়। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। 

সিংহ: বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তি নিয়ে আলোচনা।

কন্যা: প্রেমের ব্যাপারে হতাশা জুটবে। কোনও আইনি কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুমহলে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। 

তুলা: ব্যবসায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়বে। আজ প্রিয় জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আর্থিক চাপ থাকবে। প্রেমে আনন্দ বাড়বে। পেটের সমস্যা বাড়তে পারে। 

বৃশ্চিক: অভিনেতাদের জন্য ভাল সময়। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় একটু বাধা আসবে। নতুন কোনও কাজের যোগাযোগ আসবে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। 

ধনু: সাংবাদিকদের জন্য ভাল সময়। বাহিরের বিবাদ বাড়িতে আসতে পারে। ব্যবসার ব্যাপারে চিন্তা বাড়বে। রক্তচাপ বাড়তে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পত্তি লাভ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। 

মকর: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কুম্ভ: স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজ নিয়ে চিন্তা। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। 

মীন: আজ সারা দিন ব্যবসা ভালো চললেও পরে জটিলতা আসতে পারে। কারও জিনিসের দায়িত্ব নিলে বিপদ হবে। সম্পত্তি কেনাবেচার ভাল সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। 

বিষের বাঁশী/ডেস্ক /ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.