মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক:– আজ ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: বিদেশে কোনো বন্ধুর কোনো কাজের জন্য মনে আনন্দ বৃদ্ধি হতে পারে। আজ উচ্চবিদ্যা হোক বা নিম্নবিদ্যা, কোনো জায়গাতেই ফল ভাল না হতে পারে। ব্যবসা বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃষ: সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল হতে পারে। স্ত্রীর বেহিসেবি কথাবার্তার জন্য সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে।

মিথুন: আজ সারাদিন খুব আলস্যে কাটার সম্ভাবনা আছে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। টিউমার জাতীয় সমস্যায় ভোগান্তি হতে পারে।

কর্কট: শত্রুরা ক্ষতি করতে সফল হবে, সাবধান থাকুন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। ব্যবসায় বিশেষ লাভের সম্ভাবনা আছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হওয়ার সম্ভাবনা।

সিংহ: কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পাওয়ায় মনঃকষ্ট হতে পারে। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারোর বাড়িতে আগমন ঘটতে পারে।

কন্যা: আজ কোনো কারণে কাজের ব্যাপারে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর চোখে আজ খুব ভাল মানুষ হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনো বন্ধুর সাহায্য পেতে গিয়ে বাধা আসতে পারে।

তুলা: আজ কাজের প্রতি একটু আনুগত্য বাড়াতে হবে। কোনো কারণে কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা আছে। ব্যবসায় কোনো বাধার জন্য মাথা গরম হতে পারে। পিতার সঙ্গে বিশেষ আলোচনা হতে পারে। নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক: আজ নতুন কাজের আরম্ভ করতে পারেন। মাথায় চোট লাগার আশঙ্কা আছে। প্রেমের ব্যপারে হতাশায় ভুগতে পারে। আইনি কোনো কাজের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। বন্ধুমহলে কোনো বিবাদের সম্ভাবনা আছে। ধর্মীয় ব্যাপারে কিছু খরচ হতে পারে।

ধনু: সকালের দিকে কোনো শত্রুর জন্য খারাপ কিছু ঘটার সম্ভাবনা আছে। শরীরের কোনো কষ্ট নিয়ে চিন্তা হতে পারে। ব্যবসায় শুভ পরিবর্তন হওয়ার সম্ভাবনা আছে। আজ কোনো প্রিয়জনের উপর ঘৃণা আসতে পারে। অনেক দিনের কোনো আশা করা বস্তু লাভ হওয়ার সম্ভাবনা আছে।

মকর: শরীরে কোনো কষ্ট বৃদ্ধি পেতে পারে। শিল্পীদের জন্য ভাল সময় আসার সম্ভাবনা আছে। বিবাহিত জীবন সুখের ভিতর দিয়ে যেতে পারে। ব্যবসায় নতুন কোনো যোগাযোগ হতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ: কোমরের নীচের অংশে সমস্যা বাড়তে পারে। সাংবাদিকদের জন্য ভাল সময় আসতে পারে। বাইরের ঝঞ্ঝাট বাড়িতে আসার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে। ব্যবসার ব্যাপারে চিন্তা হতে পারে। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে।

মীন: আজ ব্যবসায় আমূল পরিবর্তন হওয়ার জন্য আনন্দ হতে পারে। শরীরের কোথাও আঘাত লাগা থেকে সাবধান থাকুন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.