শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

১০ ওভারে নেমে এল ম্যাচ, বোলিংয়ে বাংলাদেশ

অনলাইন ডেস্ক:-বৃষ্টি শেষে মাঠে গড়াল নিউজিল্যান্ড ও বাংলাদেশের মধ্যকার সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। বৃষ্টির কারণে ১০ ওভারে নেমে এল খেলা। অর্থাৎ টি-টোয়েন্টি ম্যাচ রূপ নিল টি-১০ এ। টস জিতে যেখানে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় বেলা ১২টায় (স্থানীয় সময় সন্ধ্যা ৭টা) শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু বৃষ্টিতে নির্ধারিত সময়ে টস হতে পারেনি। শেষ পর্যন্ত বাংলাদেশ সময় দুপুর ১টা ৫৫ মিনিটে টস হয়েছে। খেলা শুরু হয়েছে ২ টা ১০ মিনিটে।

ঊরুর চোটে এই ম্যাচ মাঠে গড়ানোর আগেই ছিটকে গেছেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তার জায়গায় দলকে নেতৃত্ব দিচ্ছেন লিটন দাস।

মোট তিনটি পরিবর্তন এসেছে বাংলাদেশ একাদশে। মাহমুদউল্লাহ ছাড়াও একাদশে নেই মোহাম্মদ মিঠুন ও মোহাম্মদ সাইফউদ্দিন। তিন জনের জায়গায় একাদশে এসেছেন নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন ও রুবেল হোসেন।

বাংলাদেশ এরই মধ্যে সিরিজ হেরে গেছে। প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে নিউজিল্যান্ড। তার আগে ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয় টাইগাররা। এই ম্যাচ তাই বাংলাদেশের জন্য আরেকটি হোয়াইটওয়াশের লজ্জা থেকে রক্ষার ম্যাচ।

বাংলাদেশ একাদশ: 

লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.