শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

বিয়ে করলেন ওমর সানী-মৌসুমীর ছেলে ফারদিন

অনলাইন ডেস্ক:- বিয়ে করলেন তারকা দম্পতি মৌসুমী-ওমর সানির একমাত্র ছেলে ফারদিন। তার স্ত্রী কানাডা প্রবাসী সাদিয়া রহমান আয়েশা। গত ২৬ মার্চ তারা বিয়ের পিঁড়িতে বসেন বলে জানান ওমর সানি। 

আজ ফেসবুকে এই নবদম্পতির ছবি প্রকাশ করে লাইভে আসেন ওমর সানি। এসময় তিনি বিয়ের খবর জানান। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় তিনি বলেন, ‘২৬ মার্চ আমার ছেলের আকদ সম্পন্ন হয়েছে। আকদ করে আমরা বউ নিয়ে এসেছি। ওদের জন্য দোয়া করবেন।’

এদিকে ৯ এপ্রিল পাঁচতারা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করার কথা থাকলেও এখন তা হচ্ছে না। ঈদের পরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান করা হবে বলে জানান ওমর সানি।

মৌসুমী-ওমর সানির ছেলের স্ত্রী জন্মসূত্রে বাংলাদেশি। কুমিল্লার মেয়ে আয়েশা মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। কয়েক মাসে আগে ফারদিনের সঙ্গে আয়েশার পরিচয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিন-ক্ষণ ঠিক করা হয়। 

বেশ আগে ফারদিন পরিচালনায় নাম লেখিয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেন। তাছাড়া, বেশ কটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। পাশাপাশি রাজধানী উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্তোরাঁ পরিচালনা করছেন ফারদিন। রেস্তোরাঁ ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানি।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.