শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

নারায়ণগঞ্জে ১৫ যানবাহনে আগুন

অনলাইন ডেস্ক:-  নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ১৫টি গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। যানবাহনগুলোর মধ্যে ছয়টি কাভার্ডভ্যান, চারটি ট্রাক, তিনটি পিকআপ ও ‍দুটি বাস রয়েছে।

রোববার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল শুরু হলে দুর্বৃত্তরা গাড়িগুলোতে আগুন দেয়। তবে কে বা কারা এ আগুন দিয়েছে তা এখনো জানা যায়নি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান রোববার রাতে বলেন, ‘সন্ধ্যার পর থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড থেকে সানারপাড় এলাকা পর্যন্ত বিভিন্ন স্থানে কাভার্ডভ্যান, বাস-ট্রাকসহ প্রায় ১৫টি গাড়িতে আগুন ধরিয়ে দেয়া হয়।’ এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রোববার সন্ধ্যায় এই আগুনের ঘটনায় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং যান চলাচল বন্ধ হয়ে যায়। তবে খোঁজ নিয়ে জানা গেছে, রাত ১২টার পর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি চলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে হেফাজতের ডাকা হরতালে রোববার সকাল থেকে সিদ্ধিরগঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান নেন দলটির নেতাকর্মীরা। ফজরের নামাজের পর থেকে হরতালের সমর্থনে রাস্তায় টায়ার জ্বালিয়ে শিমরাইল, মৌচাক ও সাইনবোর্ড এলাকায় অবস্থান নেন তারা। ফলে রোববার সকাল ছয়টা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.