শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হবেন ব্যারিস্টার মওদুদ

অনলাইন ডেস্ক:- শুক্রবার বিকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুরে দাদা বাড়ির কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন প্রখ্যাত আইনজীবী ও রাজনীতিবিদ ব্যারিস্টার মওদুদ আহমদ।

নোয়াখালী জেলা বিএনপি সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি বরকত উল্যা বুলু জানান, বৃহস্পতিবার বিকাল পৌনে ৬টায় ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ ঢাকায় আসবে। শুক্রবার সকালে সংসদের দক্ষিণ প্লাজায় প্রথম জানাজা, তারপর বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনে দ্বিতীয় জানাজা শেষে তার লাশ নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিয়ে আসা হবে।

তিনি বলেন, বিকালে মানিকগঞ্জে দাদার বাড়িতে ব্যারিস্টার মওদুদ আহমদের বাসভবন হোয়াইট হাউজের সামনে জনগণ শ্রদ্ধা নিবেদন করবেন। শেষে স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতা মাওলানা মমতাজ উদ্দিন ও মাতার কবরের পাশে তার লাশ দাফন করা হবে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় ব্যারিস্টার মওদুদ আহমদের মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে বুধবার সকাল থেকে নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর থেকে বিএনপি নেতাকর্মীরা কোম্পানীগঞ্জের ব্যারিস্টার মওদুদ আহমদের বাড়িতে ছুটে আসেন এবং কান্নায় ভেঙে পড়েন।

শুক্রবার ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ নোয়াখালীর কোম্পানীগঞ্জ আসলে সরকারি মুজিব কলেজ মাঠেও জানাজা হওয়ার সম্ভাবনা থাকায় স্থানীয় বিএনপি সেই ব্যাপারেও প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে ব্যারিস্টার মওদুদ আহমদের লাশ নোয়াখালী আসলে আইনশৃঙ্খলা পরিস্থিতি যেন অবনতি না ঘটে সে ব্যাপারে পুলিশ সার্বক্ষণিক সতর্ক প্রস্তুত থাকবেন বলে পুলিশ সুপার আলমগীর হোসেন জানিয়েছেন।

বিষেরবাঁশী.কম /ডেস্ক / রূপা

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.