শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

রাজশাহীতে নৌকার নির্বাচনী অফিস ভাংচুর-অগ্নিসংযোগ

অনলাইন ডেস্ক:- রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে নৌকার নির্বাচনী অফিসে ভাংচুর চালিয়ে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে দুর্গাপুর সদরসহ আশপাশের এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে দুর্গাপুর সদর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী তোফাজ্জল হোসেনের নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। 

নির্বাচনী অফিসে ভাংচুর ও আগুন দেয়ার ঘটনায় ২৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। থানা পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে,আগামীকাল রোববার পঞ্চম ধাপে দুর্গাপুর পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিন শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দুর্গাপুর বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে ভাংচুর চালানো হয় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তোফাজ্জল হোসেনের নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে। দুর্বৃত্তরা ভাংচুর চালিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয় নির্বাচনী অফিস।

এদিকে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ। এ সময় তারা ভাংচুর করা ও আগুনে পুড়ে যাওয়া প্লাস্টিকের চেয়ার, কাপড়ের পর্দা ও পেট্রল বহনকারী প্লাস্টিকের বোতল আলামত হিসেবে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.