সোমবার ২৩ ফাল্গুন, ১৪২৭ ৮ মার্চ, ২০২১ সোমবার

পরিচালকের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী আনু এমানুয়েল

অনলাইন ডেস্ক:-ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী আনু এমানুয়েল। পরিচালক এএম জ্যোতি কৃষ্ণের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী।

‘অক্সিজেন’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন আনু ও জ্যোতি কৃষ্ণ। ২০১৭ সালে মুক্তি পায় সিনেমাটি। একটি সূত্র জানিয়েছে, তারা গভীর প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

২০১১ সালে ভারতের মালায়ালাম ভাষার ‘স্বপ্না সঞ্চারি’ সিনেমায় প্রথম শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন। ২০১৬ সালে মালায়ালাম ভাষার ‘অ্যাকশন হিরো বিজু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। একই বছর ‘মজনু’ সিনেমার মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন। এছাড়া এই ইন্ডাস্ট্রির ‘কিট্টি উনাড়ু জাগ্রত’, ‘অগ্ন্যতাবাসী’ প্রভৃতি সিনেমায় দেখা যায় তাকে।

২০১৭ সালে ‘থুপারিবালান’ সিনেমার মাধ্যমে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে পা রাখেন আনু। সর্বশেষ তামিল ভাষার ‘আল্লুড়ু আদুর্স’ সিনেমায় দেখা গেছে তাকে। তার পরবর্তী সিনেমা ‘মহা সমুদ্রম’। অ্যাকশন-ড্রামা ঘরানার এই সিনেমায় আরো অভিনয় করছেন— স্বরানন্দ, সিদ্ধার্থ প্রমুখ।

অন্যদিকে, প্রযোজক এএম রত্নমের ছেলে জ্যোতি কৃষ্ণ। ‘ইনাক্কু ২০ উনাক্কু ১৮’ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক হয় তার। ‘অক্সিজেন’ ছাড়াও ‘ওহ লা লা লা’, ‘কেদি’ সিনেমা পরিচালনা করেন তিনি।

তবে প্রেমের গুঞ্জন নিয়ে জ্যোতি কৃষ্ণ ও আনু এমানুয়েল কেউ-ই এখনো কোনো মন্তব্য করেননি।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.